১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

কেন আগে সেনা ডাকা হল না? পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকারকে কটাক্ষ দিলীপ ঘোষের

Published by: Subhamay Mandal |    Posted: May 23, 2020 9:01 pm|    Updated: May 23, 2020 9:01 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: আমফান বিধ্বস্ত কলকাতাকে স্বাভাবিক ছন্দে ফেরাতে সেনা নামানো নিয়ে রাজ্য-বঙ্গ বিজেপি তরজা শুরু। বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে রাহুল সিনহার মতো বিজেপির শীর্ষ নেতাদের অভিযোগ, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাজ্য সরকার ব্যর্থ। এখন পরিস্থিতি সামলাতে না পেরে সেনার সাহায্য চাইতে হচ্ছে।

দিলীপবাবুর প্রশ্ন, ৮ মে কেন্দ্রীয় সরকার ঝড় সংক্রান্ত নির্দেশিকা পাঠায় রাজ্যকে। রাজ্যের কী প্রস্তুতি জানতে চাওয়া হয়। রাহুল সিনহার কথায়, ঝড় নিয়ে আগে থেকে সিরিয়াস হয়নি রাজ্য সরকার। বিজেপি নেতৃত্বের দাবি, পরিস্থিতি স্বাভাবিক করতে সেনা ডাকা হোক। দক্ষ আমলাদের কম্পালসারি ওয়েটিংয়ে পাঠাচ্ছেন মুখ্যমন্ত্রী। সেজন্যই কিছু কাজ হচ্ছে না। মুখ্যমন্ত্রীর নিজেই কম্পালসারি ওয়েটিংয়ে যাওয়া উচিত। মন্তব্য দিলীপ ঘোষের।

[আরও পড়ুন: রাজ্যের আবেদনে দ্রুত সাড়া, কলকাতাকে ছন্দে ফেরাতে রাজপথে নামল সেনা]

এদিকে, দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, নদিয়া, পূর্ব মেদিনীপুর-সহ ঝড় বিধ্বস্ত এলাকায় যাচ্ছেন রাজ্য বিজেপির শীর্ষ নেতারা। শনিবার বিকেলে দলীয় বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে। বিভিন্ন এলাকায় গিয়ে পরিস্থিতি দেখে ও ক্ষয়ক্ষতির রিপোর্ট জেপি নাড্ডাকে দেবে বঙ্গ বিজেপি। একইসঙ্গে রাজ্যের কতটা সহযোগিতা মানুষ পাচ্ছে সেটাও তারা দেখবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement