৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Dilip Ghosh: ‘সনাতনী হিন্দুটা কী?’, নাম না করে শুভেন্দুকে খোঁচা দিলীপ ঘোষের আপ্ত সহায়কের

Published by: Paramita Paul |    Posted: January 12, 2022 11:55 am|    Updated: January 12, 2022 11:55 am

Dilip Ghosh's secretary post on SUvendu Adhikari goes viral on facebook | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ফের প্রকাশ্যে দিলীপ ঘোষ-শুভেন্দু অধিকারী দ্বন্দ্ব! নাম না করে সোশ্যাল মিডিয়ায় বিরোধী দলনেতাকে বিঁধলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতির আপ্ত সহায়ক। লিখলেন, “সনাতনী হিন্দু ব্যাপারটা কী?” উল্লেখ্য, বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু নিজেকে সনাতনী হিন্দু বলে দাবি করেন। এই পোস্টে সেই বিষয়টিকেই খোঁচা দেওয়া হল বলে মনে করছে রাজনৈতিক মহল।

দিলীপ ঘোষের (Dilip Ghosh) আপ্ত সহায়ক দেব সাহা ফেসবুকে পোস্টে লেখেন, “কেউ একটু বোঝাবে, সনাতনী হিন্দুটা কী? লাস্ট ৬ মাস থেকে শুনছি! প্রায় একশো বছর আগে এরকম শোনা যেত।” উল্লেখ্য, গত বিধানসভা ভোটে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তার পর থেকেই তিনি নিজেকে ‘সনাতনী হিন্দু’ বলে উল্লেখ করে থাকেন।

[আরও পড়ুন: সাবধান! কলকাতায় ফাঁদ পাতছে হায়দরাবাদ গ্যাং, অ্যাপ ডাউনলোড করতেই সাফ অ্যাকাউন্টের কোটি টাকা]

দিলীপ ঘোষের আপ্ত সহায়কের এই পোস্ট আদপে বিরোধী দলনেতাকেই কটাক্ষ করে করা, বলে মনে করছে রাজনৈতির মহল। তাঁদের দাবি, দেব সাহার এই পোস্ট সম্পর্কে দিলীপ ঘোষও অবগত। তাঁকে না জানিয়ে এরকম পোস্ট করা হবে না। ফলে এই ঘটনায় দিলীপ বনাম শুভেন্দুর লড়াই আরও একবার স্পষ্ট হয়ে গেল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। তবে এই পোস্ট সম্পর্কে দিলীপ ঘোষ এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। মন্তব্য করেননি শুভেন্দু অধিকারীও।

প্রসঙ্গত, বিজেপির অভ্যন্তরীণ কোন্দল ক্রমশ তীব্র হয়ে উঠছে। দলে মতুয়া বিদ্রোহ, উদ্বাস্তু সেলের তোপের পর এবার কেন্দ্রীয় নেতৃত্বের মাথাব্যথার কারণ, দুই গোষ্ঠীর কোন্দল। দিলীপ ঘোষের বিরুদ্ধে দিল্লিতে নালিশ করেছেন সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীরা। রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতির বিরুদ্ধে বিদ্রোহীদের উসকানির অভিযোগ আনা হয়েছে। পালটা অবশ্য বসে নেই দিলীপ শিবির। তাঁদের দাবি, দিলীপ ঘোষই হচ্ছেন বঙ্গ বিজেপির সবচেয়ে সফল সভাপতি। লোকসভায় দারুণ ফল দিলীপ ঘোষের সময়েই। বঙ্গ বিজেপিও ৭৭ জন বিধায়ক পেয়েছে তাঁরই সভাপতিত্বে। এখন যাঁরা নেতৃত্বে তাঁরা দলকে নিয়ন্ত্রণে রাখতে পারছেন না। দিলীপ ঘোষের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: পরনে শুধু সাদা শার্ট, গয়নার মাঝে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপারহট অবতারে পাওলি দাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে