BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

আটার প্যাকেটে করে মাদক পাচার, কোটি টাকার হেরোইন-সহ গ্রেপ্তার কুখ্যাত মাফিয়া

Published by: Sucheta Sengupta |    Posted: February 16, 2020 8:06 pm|    Updated: February 16, 2020 8:06 pm

An Images

অর্ণব আইচ: গাড়ির ভিতরে আটার প্যাকেটে করে মাদক পাচারের সময় হাতেনাতে ধরা পড়ল কুখ্যাত মাদক পাচারকারী। জসিমউদ্দিন মণ্ডল নামে ওই ব্যক্তিকে মানিকতলা থেকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের এসটিএফ। উদ্ধার হয়েছে আড়াই কেজিরও বেশি উচ্চমানের হেরোইন। যার বাজারমূল্য সাড়ে তিন থেকে চার কোটি টাকা। বাজেয়াপ্ত হয়েছে ব্যবহৃত গাড়িটি। জসিমউদ্দিনকে সোমবার ব্যাংকশাল আদালতে পেশ করে নিজেদের রিমান্ডে নেওয়ার আবেদন জানাবে এসটিএফ।

পুলিশ সূত্রে আরও খবর, জসিমউদ্দিন নদিয়ার পলাশিপাড়ার বাসিন্দা। দীর্ঘদিন ধরেই মাদকের চোরা কারবারের সঙ্গে যুক্ত। কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্সের কাছে তার নাম ছিলই। সেইমতো জসিমউদ্দিনকে গ্রেপ্তার করার ফাঁদ পাতেন গোয়েন্দারা। রবিবার দুপুর নাগাদ মানিকতলা থানা এলাকা থেকে জসিমউদ্দিনকে গ্রেপ্তার করে এসটিএফ গোয়েন্দারা। এসটিএফ সূত্রে খবর, একটি বড় গাড়িতে করে আটার প্যাকেটের ভিতর হেরোইন নিয়ে যাচ্ছিল সে। তার কাছ থেকে ২.৫৪৫ কেজি হেরোইন পাওয়া গিয়েছে। যার বাজারমূল্য সাড়ে তিন থেকে চার কোটি টাকা। গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: ‘বোনের সঙ্গে কথা বলতে দেয়নি’, সিঁথি কাণ্ডে পুলিশের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আসুরার দাদার]

অন্যদিকে, আজই কোলে মার্কেট থেকে দুর্গারানি মণ্ডল এবং রাধারমণ দাস নামে দুই মাদক পাচারকারীকের গ্রেপ্তার করেছে লালবাজারের গোয়েন্দা দপ্তরের নারকোটিক সেল। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৩২২ গ্রাম ব্রাউন সুগার। সূত্রের খবর, দু’জনেরই বাড়ি দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে। কয়েকটি প্যাকেটে ভরে তারা সেই ব্রাউন সুগার বিক্রির পরিকল্পনা করেছিল। কিন্তু দরদাম ঠিক না হওয়ায় সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে। মুচিপাড়া থানায় দুর্গারানি মণ্ডলের বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ ছিলই। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ তাকে এবং তার সঙ্গী রাধারমণকে গ্রেপ্তার করে। তাদেরও আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

brown-sugar

[আরও পড়ুন: বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ল রাজাবাজারের চালপট্টি, আগুনের গ্রাসে একটি বাড়িও]

Advertisement

Advertisement

Advertisement