BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনা কাঁটা, সংক্ষিপ্ত হতে পারে সাধারণতন্ত্র দিবসের অনুষ্ঠান, নেতাজির জন্মদিনের পদযাত্রা বাতিলের সম্ভাবনা

Published by: Tiyasha Sarkar |    Posted: January 14, 2022 9:16 pm|    Updated: January 14, 2022 9:16 pm

Due to corona Republic Day celebrations may be shorten | Sangbad Pratidin

মলয় কুণ্ডু: করোনা (Corona Virus) পরিস্থিতিতে সাধারণতন্ত্র দিবসের (Republic Day 2022) অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হতে পারে। একইসঙ্গে নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিনের অনুষ্ঠান হলেও এই উপলক্ষে যে পদযাত্রা করার কথা ছিল, তা বাতিল করা হতে পারে। এমনটাই নবান্ন সূত্রে খবর।

জানা গিয়েছে, শুক্রবার এ বিষয়ে বৈঠক হয়েছে নবান্নে। ছিলেন মুখ্যসচিব এইচ কে দ্বিবেদী, স্বরাষ্ট্রসচিব বি পি গোপালিকা-সহ প্রশাসনিক কর্তারা। সেই বৈঠকের পর জানা যায়, করোনার জন্য এবার সাধারণতন্ত্র দিবসের দীর্ঘ অনুষ্ঠান করা হবে না। আধ ঘণ্টার মতো সময়ে এই অনুষ্ঠান শেষ করার চিন্তাভাবনা চলছে। তবে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে সোমবার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে খবর।

[আরও পড়ুন: Coronavirus: কলকাতায় কনটেনমেন্ট জোন বেড়ে ৪৪, সংক্রমণ বাড়তেই কন্ট্রোল রুম খুলল পুরসভা]

বিভিন্ন অনুষ্ঠানের পাশাপাশি মুখ্যমন্ত্রী এবার নেতাজির জন্মদিনে রেড রোড থেকে শ্যামবাজারে নেতাজি মূর্তি পর্যন্ত পদযাত্রা করা হবে বলে জানিয়েছিলেন। করোনার কারণে এবার সেই পদযাত্রা হবে না বলেই প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে সাধারণতন্ত্র দিবস ও নেতাজির জন্মদিবসের অনুষ্ঠান নিয়ে সোমবারের বৈঠকেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে নবান্ন সূত্রে খবর।

[আরও পড়ুন: Maynaguri Tran Accident: গাফিলতির অভিযোগ, বিকানের এক্সপ্রেসের চালকের বিরুদ্ধে রেল পুলিশের দ্বারস্থ আহত যাত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে