BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রাতঃভ্রমণের সময় ফের ‘সব বেচে দে’ টি-শার্ট পরে হাজির তৃণমূল কর্মীরা! পালটা দিলেন দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: December 3, 2020 11:15 am|    Updated: December 3, 2020 1:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় প্রতিদিনই প্রাতঃভ্রমণে বেরিয়ে তৃণমূলকে (TMC) নিশানা করেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রী থেকে শুরু করে সাংসদ, নেতা তাঁর বাক্যবাণ থেকে রেহাই পান না কেউ। এর পালটা দিতে গতকাল ‘সব বেচে দে’ টি শার্ট পড়ে ক্যানিং স্ট্রিটে হাজির হয়েছিলেন তৃণমূলের কর্মীরা। বৃহস্পতিবারও এর অন্যথা হল না। এদিন সকালে তৃণমূলের রাজারহাট-নিউটাউন শহর সভাপতির নেতৃত্বে যুব তৃণমূল কর্মীরা ‘সব বেচে দে’ লেখা টি-শার্ট পরে শরীরচর্চা করলেন ইকো-পার্কে।

কেন হঠাৎ এমন টি-শার্ট পড়ে শরীর চর্চা? এক তৃণমূল নেতার কথায়, “কেন্দ্রের নীতির বিরুদ্ধে নীরব প্রতিবাদ জানাতেই এই কর্মসূচি। কেন্দ্র যেভাবে একের পর এক বেসরকারিকরণ করে চলেছে তাতে দেশের যে ক্ষতি হচ্ছে তা তুলে ধরতেই এই কাজ।” তবে অধিকাংশই মনে করছেন দিলীপ ঘোষকে পালটা দিতেই বিশেষ এই টি-শার্ট পড়ে সোজা ইকো পার্কে হাজির হয়েছেন তৃণমূলের নেতা-কর্মীরা। যদিও বিষয়টির সঙ্গে রাজনীতির যোগ মানতে চাইছেন না মেদিনীপুরের সাংসদ। মর্নিং ওয়াক রাজনীতির জায়গা নয় বলেই দাবি তাঁর। সাংসদের কথায়, “মোদির ফিট ইন্ডিয়া মন্ত্রে অনুপ্রাণিত হয়েই যুব তৃণমূল কর্মীরা শরীর চর্চা করছেন!” এদিন চা-চক্র থেকেও মুখ্যমন্ত্রীকে নিশানা করেন দিলীপ ঘোষ। মমতা বন্দ্যোপাধ্যায় জনগনের টাকায় ফুটানি করছেন বলেও তোপ দাগেন।

[আরও পড়ুন: চিকিৎসক শ্যামাপদ মামলায় ব্যাকফুটে রাজ্য, হাই কোর্টে বকেয়া মেটানোর মুচলেকা দিলেন স্বাস্থ্যসচিব]

উল্লেখ্য, এদিন দিলীপ ঘোষ প্রাভঃভ্রমণ রাজনীতির জায়গা নয় বলে দাবি করলেও দিন দুয়েক আগেও অন্য সুর ছিল তাঁর কন্ঠে। মর্নিং ওয়াকে বেরিয়েই বলেছিলেন, “তৃণমূল (TMC) অথর্বদের দলে পরিণত হয়েছে। যাঁরা নেতা ছিল তাঁরা হয় পালিয়ে গিয়েছেন, নয়তো চুপ করে গিয়েছেন। যাঁদের কোথাও যাওয়ার জায়গা নেই তাঁরাই ওই দলে পড়ে রয়েছেন।” সৌগত রায়কে ‘মোষ’ বলেও কটাক্ষ করেছিলেন তিনি।

[আরও পড়ুন: অনলাইনে হোটেল বুক করে জালিয়াতির ফাঁদে খোদ প্রাক্তন সিআইডি কর্তা, তদন্তে লালবাজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement