Advertisement
Advertisement
Anubrata Mondal and Sukanya Mondal

গরু পাচার মামলায় অনুব্রত-সুকন্যার সব সম্পত্তি বাজেয়াপ্ত ED’র, কার্যত দেউলিয়া মণ্ডল পরিবার

ফ্রিজ হয়েছে অনুব্রতর ২৫টি ব্যাংক অ্য়াকাউন্টও।

ED attaches Anubrata Mondal and Sukanya Mondal's property in Cattle Smuggling Case | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:May 24, 2023 4:49 pm
  • Updated:May 24, 2023 5:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরু পাচার মামলায় (Cattle Smuggling Case) আরও কড়া পদক্ষেপ করল ইডি। এবার অনুব্রত মণ্ডল ও তাঁর পরিবারের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বাজেয়াপ্ত করা হয়েছে কেষ্ট মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারির সম্পত্তিও। ফ্রিজ হয়েছে অনুব্রতর ২৫টি ব্যাংক অ্য়াকাউন্টও। এর আগে অনুব্রতর (Anubrata Mandal) ১৭ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল সিবিআই।

গরু পাচার মামলায় গ্রেপ্তার হয়ে দিল্লির তিহাড় জেলে রয়েছেন অনুব্রত ও তাঁক মেয়ে সুকন্যা। একই জেলে রয়েছেন মণীশও। তদন্তকারী সংংস্থার দাবি, গত কয়েক বছরে প্রচুর সম্পত্তি করেছেন অনুব্রত। যার অধিকাংশই তাঁর স্ত্রী ও মেয়ের নামে। তাই এবার অনুব্রতর স্ত্রী ও মেয়ের নামে থাকা সম্পত্তিও বাজেয়াপ্ত করল ইডি। জানা গিয়েছে, মোট ১১ কোটি ২৬ লক্ষ টাকার স্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। যার মধ্যে রয়েছে প্রচুর জমি, শিবশম্ভু ও ভোলে ব্যোম রাইস মিলও। এছাড়াও অনুব্রতর একাধিক অস্থাবর সম্পত্তিও অ্যাটাচ করেছে ইডি।

Advertisement

[আরও পড়ুন: পাথিরানাকে খেলাতে ইচ্ছা করে সময় ‘চুরি’ করলেন ধোনি? প্লে অফের ম্যাচ ঘিরে বিতর্ক!]

ফ্রিজ হয়েছে অনুব্রতর ২৫টি ব্যাংক অ্য়াকাউন্টও। এর মধ্যে কয়েকটি ছিল অনুব্রতর নামে, তো কয়েকটা ছিল সুকন্য়ার নামে। সেখানেও কয়েক কোটি টাকা রাখা ছিল। তাও ফ্রিজ করা হয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, মণীশ কোঠারির ২৫ লক্ষ টাকাও বাজেয়াপ্ত করা হয়েছে। ইতিপূর্বে সিবিআইও অনুব্রতর সম্পত্তি বাজেয়াপ্ত করেছিল। এবার সেই পথে হাঁটল ইডিও।

Advertisement

[আরও পড়ুন: মাদকের ব্যাগ হাতে শাহিদ কাপুর! এ কোন কেলেঙ্কারিতে জড়ালেন? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ