BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

SSC দুর্নীতি মামলা: বাড়িতে লুকনো কোটি কোটি টাকা, জানেন ইডির নজরে পড়া অর্পিতা মুখোপাধ্যায়ের পরিচয়?

Published by: Sucheta Sengupta |    Posted: July 22, 2022 10:05 pm|    Updated: July 22, 2022 10:05 pm

ED raids Partha Chatterjee's aide Arpita Mukherjee's residence. know who she is | SangbadPratidin

কৃষ্ণকুমার দাস: এ যেন কেঁচো খুঁড়তে কেউটে। এসএসসি (SSC) দুর্নীতি মামলায় দিনভর তল্লাশি চালিয়ে সন্ধেবেলা টালিগঞ্জের অভিজাত আবাসন থেকে ২০ কোটি টাকা উদ্ধার করেছেন ইডি (ED) আধিকারিকরা। আর তারপরই এই মামলার মোড় ঘুরে গিয়েছে। তদন্তকারীদের নজরে এখন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ মডেল অর্পিতা মুখোপাধ্যায়। এই তথ্য প্রকাশ্যে আসার পর সকলের একটাই প্রশ্ন, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ‌্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ কে এই অর্পিতা মুখোপাধ‌্যায়?

টলিউডের (Tollywood)সূত্র থেকে জানা গিয়েছে, বাংলার পাশাপাশি তামিল ও ওড়িয়া সিনেমায় অভিনেত্রী হিসেবে কাজ করেছেন অর্পিতা। অবশ‌্য প্রসেনজিৎ বা জিৎ-স্বস্তিকার ছবিতে সহ-অভিনেত্রী হিসেবে কাজ করে যতটা না পরিচিতি পেয়েছেন তিনি, তার চেয়ে এদিন সন্ধ‌্যায় বাড়ি থেকে নগদ টাকার পাহাড় উদ্ধার হওয়ায় তাঁকে চিনলেন আমজনতা। ইডি সূত্রে খবর, নাকতলা উদয়ন সংঘের পুজোর সূত্র ধরে পার্থ চট্টোপাধ‌্যায়ের সঙ্গে পরিচয় অর্পিতার। এমনকী, এই পুজোর থিম সঙের অ‌্যালবামেও বিতর্কিত এই অভিনেত্রীর ছবি ছিল বলে দাবি ইডির। প্রাথমিক জেরার পর ইডির দাবি, নগদ ২০ কোটির পাশাপাশি কলকাতা এবং জেলায় অর্পিতার নামে অনেক সম্পত্তির তথ‌্য পাওয়া যাচ্ছে।

[আরও পড়ুন: আজব খেয়ালে ভয়ংকর ‘ব্ল্যাক এলিয়েন’ সাজলেন তরুণ! তারপর…]

২০১১ সালে ‘বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ’ শীর্ষক একটি সিরিয়ালে অভিনয় করেছিলেন অর্পিতা। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৯ বছর। সে বছরই অর্পিতার সঙ্গে পরিচয় হয় তৎকালীন শিল্পমন্ত্রীর পার্থ চট্টোপাধ‌্যায়ের। তারপর ধীরে ধীরে মন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে। ‘চিন্নামা লাভ’ অর্থাৎ ‘মাসির ভালবাসা’ নামে একটি তামিল সিনেমায় ২০১৭ সালে অভিনয় করেন অর্পিতা। পাশাপাশি বেশ কিছু ওড়িয়া ছবিতেও অভিনয় করেন।

তার আগে জিৎ-স্বস্তিকা অভিনীত ‘পার্টনার’ এবং প্রসেনজিৎ চট্টোপাধ‌্যায় ‘মামা ভাগ্নে’ ছবিতেও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন শিল্পমন্ত্রীর ঘনিষ্ঠ এই অভিনেত্রী। টলিউডের আরেক পরিচিত ছবি ‘জোর যার মুল্লুক তার’ শীর্ষক ছবির পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেলিংয়েও দেখা গিয়েছে বর্তমানে বছর আঠাশ বয়সের এই বিতর্কিত অভিনেত্রীর ছবি।

[আরও পড়ুন: ইডির তল্লাশি পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ মডেলের বাড়িতে, উদ্ধার ২০ কোটি টাকা, মোবাইল ফোন]

টালিগঞ্জ (Tollyganj) করুণাময়ীর অভিজাত বহুতল আবাসন ডায়মন্ড আবাসনে মুখোমুখি দুটি ফ্ল‌্যাট রয়েছে অর্পিতার। দিন কয়েক আগে হাই কোর্টের এক বিচারপতির মন্তব্যেও এই ফ্ল‌্যাটের কথা উঠে এসেছিল। এখন দেখার ইডির দাবি মেনে আগামী কয়েকদিনে কলকাতার পাশাপাশি জেলার বিভিন্ন এলাকায় অর্পিতার নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে সেখানে তল্লাশি শুরু হয় কি না?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে