১৬ চৈত্র  ১৪২৬  সোমবার ৩০ মার্চ ২০২০ 

Advertisement

একবালপুর গণধর্ষণ কাণ্ডে ৭ দিনের মধ্যেই চার্জশিট জমা দিল পুলিশ

Published by: Subhamay Mandal |    Posted: February 15, 2020 3:26 pm|    Updated: February 15, 2020 3:26 pm

An Images

অর্ণব আইচ: একবালপুরে কিশোরীকে গণধর্ষণ কাণ্ডে সাতদিনের মধ্যেই চার্জশিট জমা দিল কলকাতা পুলিশ। শুক্রবার পাঁচ অভিযুক্তের বিরুদ্ধে আদালতে পেশ করা হয় চার্জশিট। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গত বৃহস্পতিবার গভীর রাতে পর্ণশ্রীর এক সপ্তম শ্রেণির কিশোরীকে একবালপুরের ভূকৈলাস রোডের একটি ফ্ল্যাটে মদ্যপান করানো হয়। এর পর সে গণধর্ষণের শিকার হয় বলে অভিযোগ। এই ঘটনায় পরেরদিনই পর্ণশ্রী থানায় ‘জিরো এফআইআর’ হয়।

অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে একবালপুর থানা। কিছুক্ষণের মধ্যেই পুলিশ বারো বছর বয়সের ওই কিশোরীর চার ‘বন্ধু’কে গ্রেপ্তার করে। পর্ণশ্রী থেকে অমরজিৎ চৌপাল ও মনোজ শর্মা এবং একবালপুর থেকে বিকাশ মল্লিক ও হৃত্বিক রাম নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়। তাদের জেরা করে জানা যায়, যে ফ্ল্যাটে ঘটনাটি ঘটেছে, সেটি তাদের অন্য এক বন্ধু সঞ্জয় মির্দার। জেনেশুনে সঞ্জয় ফ্ল্যাটের চাবি তাদের হাতে তুলে দিয়েছিল। পরের দিন তাকেও পুলিশ গ্রেপ্তার করে। তখনই পুলিশের তরফ থেকে জানানো হয়েছিল যে, সাতদিনের মধ্যেই পুলিশ চার্জশিট দেওয়ার চেষ্টা করবে।

[আরও পড়ুন: ফের মেট্রো বিভ্রাট, চাঁদনি চক স্টেশনে এসি রেক থেকে ধোঁয়ায় ছড়াল আতঙ্ক]

সেইমতো যুদ্ধকালীন ব্যস্ততায় সাক্ষ্য ও প্রমাণ জোগাড় করা শুরু হয়। প্রত্যেকেরই বক্তব্য নেয় পুলিশ। প্রয়োজনীয় পরীক্ষার রিপোর্ট নিয়ে আসে। বৃহস্পতিবার পুলিশের এক আধিকারিক জানান, চার্জশিট তৈরির কাজ প্রায় চূড়ান্ত। শুক্রবার অর্থাৎ সাতদিনের মধ্যে সেই চার্জশিট জমা দিল কলকাতা পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement