১৬ চৈত্র  ১৪২৬  সোমবার ৩০ মার্চ ২০২০ 

Advertisement

ফের মেট্রো বিভ্রাট, চাঁদনি চক স্টেশনে এসি রেক থেকে ধোঁয়ায় ছড়াল আতঙ্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: February 15, 2020 2:22 pm|    Updated: February 15, 2020 2:50 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ব্যস্ত সময়ে মেট্রোয় বিপত্তি। শনিবার বেলা দেড়টা নাগাদ চাঁদনি চক স্টেশনে মেট্রোর এসি রেক থেকে ধোঁয়া বের হতে দেখেন যাত্রীরা। কর্তৃপক্ষের কাছে খবর পৌঁছতেই খালি করে দেওয়া হয় মেট্রো। কোনও বড়সড় দুর্ঘটনা না ঘটলেও কিছুক্ষণের জন্য ব্যাহত হয় পরিষেবা। ব্যস্ত সময়ে এহেন ঘটনায় আতঙ্কে যাত্রীরা।

সদ্যই শহরে যাত্রা শুরু করেছে ইস্ট-ওয়েস্ট মেট্রো। তার উদ্বোধন ঘিরে বিস্তর রাজনীতিও হয়েছে। কিন্তু এত কিছু সত্ত্বেও মেট্রো যে তার জায়গাতেই রয়েছে ফের তা প্রমাণিত। শনিবার বেলা ১ টা নাগাদ কবি সুভাষ থেকে যাত্রা শুরু করেছিল দমদম গামী একটি মেট্রো। দেড়টা নাগাদ সেটি চাঁদনি চক স্টেশনে ঢোকার আগের মুহূর্তে একটি রেক থেকে ধোঁয়া বের হতে দেখেন যাত্রীরা। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে সকলের মধ্যে। এই পরিস্থিতিতে মেট্রোটি চাঁদনি চকে ঢুকতেই যাত্রীরা তড়িঘড়ি নামতে শুরু করেন। যাত্রীরাই ফাঁকা করে দেয় রেক। কর্তৃপক্ষের কাছে খবর পৌঁছতেই গোটা মেট্রোটি ফাঁকা দেওয়া হয়। অন্য মেট্রোয় গন্তব্যে পাঠানো হয় যাত্রীদের। 

[আরও পড়ুন: ‘JNU আপনাদের পাশে আছে’, পার্ক সার্কাসে CAA বিরোধী মঞ্চে বললেন ঐশী ঘোষ]

কিন্তু কী থেকে এই ধোঁয়া?  প্রাথমিক তদন্তে অনুমান, শর্টসার্কিট থেকেই এই ঘটনা। যদিও এ বিষয়ে এখনও নিশ্চিত নয় মেট্রো কর্তৃপক্ষ। তদন্তের পর অগ্নিকাণ্ডের কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement