BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

গল্ফগ্রিনে ছাদ থেকে ঝাঁপ প্রৌঢ়ার, মৃত্যুর কারণ খুঁজতে তদন্তে পুলিশ

Published by: Sulaya Singha |    Posted: July 18, 2021 1:02 pm|    Updated: July 18, 2021 2:19 pm

Elderly lady commits suicide in Golf Green, Kolkata | Sangbad Pratidin

অর্ণব আইচ: ছুটির দিন সকালে বাড়ির ছাদ থেকে ঝাঁপিয়ে আত্মঘাতী হলেন বছর বাষট্টির প্রৌঢ়া। ঘটনায় আশপাশের বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। সত্যিই প্রৌঢ়া আত্মঘাতী হয়েছেন নাকি মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম বিনীতা মুখোপাধ্যায়। দক্ষিণ কলকাতার গল্ফগ্রিনের (Golf Green) রাসা রোডের বাড়িতে একাই থাকতেন তিনি। চাকরিজীবী ছেলে সস্ত্রীক থাকেন লখনউয়ে। রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ হঠাৎই ভারী কিছু পড়ার শব্দ পান প্রতিবেশীরা। বেরিয়ে এসে দেখেন রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ৬২ বছরের প্রৌঢ়া। সঙ্গে সঙ্গে গল্ফগ্রিন থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন: STF-এর বড়সড় সাফল্য, EM Bypass থেকে প্রায় ২৬ কোটি টাকার মাদক-সহ গ্রেপ্তার কারবারি]

প্রতিবেশীরা জানাচ্ছেন, ছেলে ও পুত্রবধূ না থাকায় বাড়িতে একাই থাকতেন তিনি। তাই মানসিক অবসাদে ভুগছিলেন কি না, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি এদিন সকালে তাঁর বাড়িতে কেউ গিয়েছিলেন কি না, সে খোঁজও নেওয়ার চেষ্টা চলছে। আসলে রাস্তার যে অংশে দেহটি পড়ে থাকতে দেখা গিয়েছে, তাতে প্রাথমিকভাবে তৈরি হয়েছে ধন্দ। কারণ ঝাঁপ দিলে যেখানে পড়া উচিত, তার তুলনায় এই দেহের দূরত্ব সামান্য বেশি ছিল বলেই খবর। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে তদন্তের গতি বাড়বে।

এদিকে, ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে ছেলে ও পুত্রবধূকে। তাঁদের সঙ্গে প্রৌঢ়ার সম্পর্ক কেমন ছিল, সে ব্যাপারেও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

[আরও পড়ুন: কেমন আছে মানিকতলার তৃণমূল বিধায়ক Sadhan Pande? বিবৃতি প্রকাশ কন্যা শ্রেয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement