BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছিঃ! খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে কুকুরকে ‘ধর্ষণ’, খাস কলকাতায় ধৃত প্রৌঢ়

Published by: Paramita Paul |    Posted: August 27, 2021 12:33 pm|    Updated: August 27, 2021 1:47 pm

Elderly man arrested in Kolkata for allegedly raping street dogs | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: মানুষের আচরণের সঙ্গে মাঝেমধ্যেই আমরা পশুর তুলনা টানি। কিন্তু কখনও কখনও মানুষ সেই সীমা অতিক্রম করে যায়। তারই প্রমাণ মিলল খাস কলকাতায় (Kolkata)। খাবারের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে রাস্তার কুকুরদের (Dog) উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক প্রৌঢ়ের বিরুদ্ধে। প্রমাণ-সহ অভিযোগ পেয়েই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বেহালার রায় বাহাদুর রোডের ঘটনা। দিন কয়েক ধরেই পাড়ার লোকেরা দেখেন রাতের বেলা পাড়া থেকে সন্দেহজনকভাবে কুকুরগুলি উধাও হয়ে যাচ্ছে। সকাল থেকে সারমেয়গুলি অসুস্থ থাকছে। কেমন যেন ধুঁকছে সারাদিন! তাদের এহেন আচরণ দেখে সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। রাত জেগে বিষয়টি অনুসন্ধানের সিদ্ধান্ত নেন তাঁরা। রাস্তার সারমেয়দের অসুস্থতার কারণ খুঁজতে নেমে এমন ঘৃণ্য সত্য তাঁদের সামনে চলে আসবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি স্থানীয়রা। কী দেখলেন তাঁরা?

[আরও পড়ুন: Kabul Blast-এর নেপথ্যে Taliban-ISIS আঁতাত! পাকিস্তানকেও ঠুকলেন আফগান ‘কার্যকরী প্রেসিডেন্ট’]

harassment

গত কয়েকদিন ধরেই তক্কে তক্কে ছিলেন পাড়ার বাসিন্দারা। রাত জেগে নজর রাখছিলেন। হঠাৎ তাঁরা লক্ষ্য করেন, রাতের বেলা খাবার লোভ দেখিয়ে সারমেয়গুলিকে বাড়িতে ডেকে নিয়ে যাচ্ছেন পাড়ারই বাসিন্দা রতন চট্টোপাধ্যায়। অনেক রাতে ফের রাস্তায় ফিরিয়ে দিয়ে যাচ্ছেন তাদের। এর পর গতকাল রাতে রতনবাবুর বাড়িতে লুকিয়ে হানা দেন পাড়ার কয়েজন বাসিন্দা। ঘরের ভিতরের দৃশ্য দেখে তাঁদের চক্ষু চড়কগাছ।

[আরও পড়ুন: ‘পৃথক রাজ্য নয়, স্বাধীন রাষ্ট্র চাই’, সশস্ত্র আন্দোলনের হুঁশিয়ারি KLO নেতার]

Deputy super of Rampurhat Medical College makes plaster for injured dog

 

দেখেন, খাবার লোভ দেখিয়ে বাড়িতে ডেকে এনে সারমেয়দের উপর পাশবিক যৌন নির্যাতন চালাচ্ছেন রতনবাবু। সেই ঘটনার ভিডিও করে সারমেয়প্রেমী এক সংস্থার কাছে পাঠান তাঁরা। এমনকী, পুলিশের কাছেও অভিযোগ দায়ের করা হয়। এরপরই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে