BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চক্ররেলের উপর ভেঙে পড়ল বিদ্যুতের খুঁটি, আহত ২

Published by: Bishakha Pal |    Posted: October 25, 2019 9:37 pm|    Updated: October 25, 2019 9:41 pm

Electric pole collapses on the train at Khidirpur station, 2 injured

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চক্ররেলের উপর বিদ্যুতের খুঁটি পড়ে আহত হলেন দুই ব্যক্তি। শুক্রবার সন্ধায় ঘটনাটি ঘটেছে খিদিরপুরের কাছে। মাঝেরহাট থেকে হাবড়াগামী ট্রেনে দুর্ঘটনাটি ঘটে। ঘটনায় ট্রেনের ৪টি জানলা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর।

শুক্রবার সন্ধ্যায় মাঝেরহাট থেকে হাবড়ার দিকে যাচ্ছিল ট্রেনটি। সূত্রের খবর, খিদিরপুরের কাছে আচমকাই একটি ক্রেন পড়ে যায় বিদ্যুতের খুঁটির উপর। আর সেই খুঁটিটি উপড়ে গিয়ে চক্ররেলের উপর এসে পড়ে। সঙ্গে সঙ্গে আপদকালীন ব্রেক কষে ট্রেনটিকে থামিয়ে দেন চালক। কিন্তু ততক্ষণে দুর্ঘটনা ঘটে গিয়েছে। বিদ্যুতের খুঁটির আঘাতে ট্রেনের চারটি জানলা ক্ষতিগ্রস্ত হয়। ওই চারটি বগির জানলা ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনায় ২ জন আহত হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ট্রেনে বিশেষ ভিড় না থাকায় বড়সড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। ট্রেনটিকে প্রিন্সেপ ঘাটের দিকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। বিদ্যুতের খুঁটিটি এখনও রেল লাইনের উপর হেলে রয়েছে।

[ আরও পড়ুন: জন্মদিনে ডেকে মাদক খাইয়ে খুনের অভিযোগ, কেষ্টপুরে ছাত্রমৃত্যুতে বাড়ছে রহস্য ]

ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে নিত্যযাত্রীদের মধ্যে। অনেকে রেলের গাফিলতি প্রসঙ্গও তুলছেন। রেলের তরফে জানানো হয়েছে, ওই এলাকায় কাজ চলছিল। কাজের সুবিধার্থেই সেখানে ক্রেন রাখা ছিল। কিন্তু কোনও কারণে সেটি বিদ্যুতের খুঁটির উপর পড়ে যায়। আর সেটিও গিয়ে পড়ে ট্রেনের উপর। যদিও কেন এই দুর্ঘটনা ঘটল, তা নিয়ে এখনও কোনও সদুত্তর দিতে পারেনি রেল। তবে দুর্ঘটনায় কেউ আহত হয়নি বলে রেলের তরফে জানানো হয়েছে। শিয়লদহ ডিভিশনের ডিআরএম জানিয়েছেন, তাঁর কাছে এমন কোনও খবর নেই। তবে তিনি খোঁজ নিচ্ছেন। আহতদের সরকারের তরফে কোনও আর্থিক সাহায্য করা হবে কিনা, তা নিয়েও রেলের তরফে কিছু জানানো হয়নি।

[ আরও পড়ুন: পুর আইনে বদল, বিপজ্জনক বাড়ি সংস্কার না করলে হবে জেল বা জরিমানা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে