৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘শোভনবাবু বাচ্চা ছেলে নন, বৈশাখীকে পুরো দায়ী করব না’, EXCLUSIVE সাক্ষাৎকারে রত্না

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 8:08 pm|    Updated: March 26, 2021 5:09 pm

An Images

গৌতম ভট্টাচার্য: “যদি ফেরার হয়, উনি নিজে ফিরে আসবেন। আমার দরজা ২৪ ঘণ্টা খোলা।” সংবাদ প্রতিদিন ডিজিটালের ফেসবুক লাইভে একথাই বললেন বেহালা পূর্বের (Behala Purba) তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায়। জানান, শোভন চট্টোপাধ্যায়ের গৃহত্যাগের জন্য তিনি পুরোপুরি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দায়ী করেন না। “শোভনবাবু বাচ্চা ছেলে নন”, বলে মন্তব্যও করেন রত্না।

এতদিন নেপথ্যে থেকে নানা দায়িত্ব সামলেছেন, এবার সরাসরি ভোটের লড়াইয়ে রত্না চট্টোপাধ্যায় ( TMC Candidate Ratna Chatterjee)। স্বামী শোভন চট্টোপাধ্যায়ের (Sovan Chatterjee) গড় বেহালা পূর্ব (Behala Purba) কেন্দ্রের তৃণমূল প্রার্থী তিনি। বিজেপিতে যোগ দিয়েও টিকিট পাননি শোভনবাবু। টিকিট পাননি তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও (Baishakhi Banerjee)। তা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন দু’জনেই। ওদিকে রত্নার বিরুদ্ধে প্রচার শুরু করে দিয়েছেন গেরুয়া শিবিরের তারকা প্রার্থী পায়েল সরকার (Paayel Sarkar)। এমন পরিস্থিতিতে নিজের বাড়িতে ‘সংবাদ প্রতিদিন’-এর মুখোমুখি হয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়। সেখানেই জানান, কীভাবে তিনি ও শোভন চট্টোপাধ্যায় মিলে বাড়িটি সাজিয়েছিলেন। বাড়িতে এখনও শোভন চট্টোপাধ্যায়ের ছবি রেখে দিয়েছেন তিনি। কারণ, এ বাড়ি শোভন চট্টোপাধ্যায়ের বলেই মনে করেন তিনি। তিনি এখনও শোভনবাবুর স্ত্রী। সেই অধিকারেই রয়েছেন বলে জানান রত্না চট্টোপাধ্যায়। আর এই কারণেই ‘চট্টোপাধ্যায়’ পদবিটি এখনও ব্যবহার করেন বলে জানান। যতদিন না ডিভোর্স হচ্ছে ততদিন তাঁর অধিকার আছে বলে জানান রত্না চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ভোটের কাজে বাংলায় আসছে উত্তরপ্রদেশ পুলিশ! প্রবল আপত্তি তৃণমূলের]

“শোভনবাবুর জীবনে এর আগে কোনও মহিলা আসেনি, তা বলতে পারব না। আমিও তো প্রেম করে বিয়ে করেছিলাম। আকৃষ্ট হতেই পারত কিন্তু ছেড়ে চলে যাওয়ার কোনও দরকার ছিল না।” বলেন রত্না চট্টোপাধ্যায়। বেহালা পূর্ব কেন্দ্রে বিজেপির প্রার্থী নিয়ে তেমন চিন্তিত নন তিনি। এই কেন্দ্রে শোভন চট্টোপাধ্যায় দাঁড়ালেও তাঁর কোনও অসুবিধা ছিল না বলে জানান রত্না। কারণ তাঁর দাবি, গত তিন বছরে এই কেন্দ্রে কোনও কাজই শোভন চট্টোপাধ্যায় করেননি। তাঁর কেন্দ্রেই তাঁকে মানুষ পাননি। বরং তিনি এই কেন্দ্রের প্রত্যেকটি জায়গায় গিয়ে কাজ করেছেন বলে দাবি করেন রত্না চট্টোপাধ্যায়। এমনকী শ্বশুরবাড়ির মানুষজনও তাঁকেই সাপোর্ট করে বলে জানান বেহালা পূর্ব কেন্দ্রের প্রার্থী।

বিস্তারিত সাক্ষাৎকার দেখুন –

[আরও পড়ুন: রাজ্য সরকারকে বিঁধে করা শ্রাবন্তীর পোস্টে লাইক মিমি-নিখিলের! উত্তাল সোশ্যাল মিডিয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement