১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘করোনা মোকাবিলাই অগ্রাধিকার,’ তৃতীয়বার মুখ্যমন্ত্রী হয়ে ফের প্রতিশ্রুতি মমতার

Published by: Abhisek Rakshit |    Posted: May 5, 2021 11:38 am|    Updated: May 5, 2021 12:46 pm

'Fight with corona is my First priority', Says Chief Minister Mamata Banerjee after Taking Oath | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। আর শপথবাক্য পাঠ করেই মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন, আপাতত কোভিড (Covid-19) মোকাবিলাই তাঁর প্রথম কাজ। আর সেকারণে নবান্নে গিয়েই জরুরি বৈঠকে বসতে চলেছেন তিনি।

বুধবার পূর্ব নির্ধারিত সূচি মেনেই রাজভবনে উপস্থিত হন তৃণমূল নেত্রী। করোনা আবহে অল্প কয়েকজনকেই শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। উপস্থিত হয়েছিলেন তৃণমূলের কয়েকজন শীর্ষ নেতারা। ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভোটকুশলী প্রশান্ত কিশোর, সাংসদ শতাব্দী রায়, সুব্রত মুখোপাধ্যায়, দেব-সহ আরও অনেকে। এসেছিলেন কংগ্রেসের প্রদীপ ভট্টাচার্যও। তবে ছিলেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ঘড়িতে ঠিক ১০ টা ৪৫ মিনিটে রাজ্যপাল জগদীপ ধনখড় মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করান।

[আরও পড়ুন: বাংলার ইতিহাসে নয়া অধ্যায়, তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ মমতা বন্দ্যোপাধ্যায়ের]

আর শপথবাক্য পাঠের পরই উপস্থিত সাংবাদিকদের সামনে মুখ্যমন্ত্রী বলেন, “এই জয়ের জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। রাজ্যপাল এবং তাঁর পরিবারকেও ধন্যবাদ জানাচ্ছি। এছাড়া বাংলার মা-মাটি-মানুষকেও অসংখ্য ধন্যবাদ। তবে এখন আমাদের প্রথম কাজ করোনার মোকাবিলা করা। এখান থেকে নবান্নে গিয়ে বেলা সাড়ে ১২ টায় কোভিড নিয়ে বৈঠক করব। তারপরই সাংবাদিক সম্মেলন করে বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘোষণা করব।” এর পাশাপাশি রাজ্যে শান্তি বজায় রাখার কথাও বলেন। শুধু তাই নয়, অনেককেই করোনা আবহে শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে পারেননি, সেকথা জানিয়ে দুঃখপ্রকাশও করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘শান্তি বজায় রাখুন, কোনও অশান্তি মানব না’, শপথের পরই ভোট পরবর্তী হিংসা নিয়ে কড়া বার্তা মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement