BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল পোস্ট, ‘ডিজিটাল তারকাটা’র নামে এফআইআর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2018 8:25 am|    Updated: January 7, 2018 8:25 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র তাচ্ছিল্য, অশ্লীল পোস্ট। শনিবার যা ঘিরে ইন্টারনেট তোলপাড় হয়। অভিযুক্তর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশের দ্বারস্থ হয়েছে বিজেপি।

[এবার প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অশ্লীল পোস্ট করল ‘ডিজিটাল তারকাটা’]

বিতর্কিত ওই পোস্ট ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া। পোস্টটি দেখে অনেকেই তীব্র নিন্দা করেন। শুধু ধিক্কারেই থামা নয়, অভিযুক্ত অ্যাডমিনকে যে উচিত শিক্ষা দেওয়া হবে তার হুঁশিয়ারি দেন অনেকেই। কেউ কেউ পুলিশে নালিশ জানানোর কথা ফেসবুকেই লিখেছিলেন। এই নিয়ে হেস্তনেস্ত করতে রবিবার অশোকনগর থানায় এফআইআর করেন স্থানীয় বিজেপি কর্মী অনিকেত দে। তিনি থানায় অভিযোগ দায়ের করে বলেন, এটা কি ধরনের নমুনা? অত্যন্ত কুরুচিকর, বিকৃত মানসিকতার এটি নিদর্শন। এই ঘটনা প্রধানমন্ত্রী পদের পক্ষে সম্মানহানি এবং ব্যক্তি আক্রমণের শামিল। পাশাপাশি তাঁর অভিযোগ, এই বিষয়ে রাজ্য প্রশাসন দ্বিচারিতা করছে। আইনের প্রয়োগ নিয়ে প্রশ্ন তোলেন ওই বিজেপি নেতা। শুধু অশোকনগর নয়, রাজ্যের অন্যান্য থানাতেও অভিযোগ জানাতে চায় গেরুয়া শিবির। শনিবার এই ঘটনার পর তীব্র সমালোচনা হলেও মচকায়নি ‘ডিজিটাল তারকাটা’ নামের ওই ফেসবুক পেজ। রবিবার দিনভর তারা বিভিন্ন রকম বিষয়ে পোস্ট করতে থাকে। প্রতিটি পোস্টেই মজার নামে রয়েছে ব্যক্তি আক্রমণ, চূড়ান্ত অশালীনতা।প্রধানমন্ত্রীর পোস্ট ঘিরে জলঘোলা হলেও তা দিব্যি রয়েছে ওই অ্যাডমিনের পেজে।

তারকাটা

[‘কাজ করতে অসুবিধা’, বাংলা আকাদেমি ছাড়ছেন শাঁওলি মিত্র]

কোন পোস্ট ঘিরে এত শোরগোল, বিতর্ক? ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রী একটি যৌন পল্লি থেকে বেরচ্ছেন। পোস্টটির নিচে লেখা, ‘আচ্ছে রাত। এখন বুঝতে পারছেন তো আচ্ছে দিন কেন আসেনি?’ অনেকেই পোস্টটি কলকাতা পুলিশের সাইবার সেলের নজরে আনার চেষ্টা করেছে। এমনকী এই পেজে স্বামী বিবেকানন্দকে নিয়েও অশ্লীল পোস্ট করা হয়েছে। ঠাট্টা করা হয়েছে কলকাতা পুলিশকে নিয়েও। দিনকয়েক আগেই ‘স্পেসিফায়েড তারকাটা’র অ্যাডমিনকে গ্রেপ্তার করে পুলিশ বার্তা দেওয়ার চেষ্টা করে, অনলাইনে বেয়াদপি সহ্য করা হবে না। কিন্তু পুলিশি হুঁশিয়ারি যে কাজে লাগেনি সে কথা শুক্রবার অভিরূপ পাল ও অঙ্কুশ দত্তর গ্রেপ্তারি থেকেই স্পষ্ট। তথাকথিত শিক্ষিত এই দুই গুণধর এক বন্ধুর ফেসবুক প্রোফাইল হ্যাক করে মহিলাদের অশ্লীল মেসেজ পাঠাত। এবারও সেই ঘৃণ্য কাণ্ডকারখানা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement