BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় রেস্তরাঁয় আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন

Published by: Paramita Paul |    Posted: February 27, 2021 1:01 pm|    Updated: February 27, 2021 1:22 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাস কলকাতার রেস্তরাঁয় আগুন (Fire)। দাউদাউ করে জ্বলছিল গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের একটি রেস্তরাঁর গোডাউন। শনিবার দুপুরে ক্ষেত্রদাস লেনের রেস্তরাঁটির গোডাউনে আগুন ধরে যায়। সেই সময় রেস্তরাঁরার ভিতরে অনেকে ছিলেন বলেই খবর। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ইতিমধ্যে দমকলের ৫টি ইঞ্জিন পৌঁচছে ঘটনাস্থলে। প্রয়োজনে দমকলের ইঞ্জিন আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছিলেন দমকলের কর্মীরা। খবর পেয়ে পৌঁছে গিয়েছিলেন কলকাতা পুলিশের উচ্চপদস্থ কর্তারাও।

ঘনবসতিপূর্ণ এলাকায় রয়েছে রেস্তরাঁটি। সেখানকার  গোডাউনে আগুন ধরে যায়। কীভাবে এই আগুন লেগেছিল তা এখনও জানা যায়নি। তবে দমকল কর্মীরা দ্রুত আগুন নেভানোর চেষ্টা করছিলেন। খুব কম সময়ের মধ্যে অনেকটাই নিয়ন্ত্রণে আসে আগুন। পরে ‘কুলিং’ প্রক্রিয়াও চালানো হয়। যাতে কোথাও ধিকিকিকি করে জ্বলা আগুন থেকে কোনও বিপদ না বাঁধে। আগুন লাগার সঙ্গে সঙ্গে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে  রেস্তরাঁর ভিতরে থাকা সকলকে বের করে আনা হয়। কোনও প্রাণহানির খবর এখনও নেই। তবে রেস্তরাঁর গোডাউনে দাহ্য পদার্থ রয়েছে বলে খবর। ফলে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছিল।

[আরও পড়ুন : ‘বাংলা তার মেয়েকেই চায়, পিসিকে নয়’, তৃণমূলের স্লোগানের পালটা খোঁচা বিজেপির]

সিঁড়ির পাশে খুব ছোট্ট জায়গায় রয়েছে গোডাউনটি। তার আশপাশে সাপের মতো জড়িয়ে রয়েছে বিদ্যুতের তার। পাশে রয়েছে মিটারবক্স। ফলে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারে আশঙ্কা করা হচ্ছিল। তবে দ্রুত দমকলের কর্মীরা ঘটনাস্থলে পৌঁঁছে যাওয়ায় বিপদ এড়ানো সম্ভব হয়েছে। যুদ্ধকালীন তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনান দমকলের কর্মীরা। তবে কীভাবে আগুন লাগল, তা খতিয়ে দেখছে দমকলবাহিনী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement