BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আগুন নেভাতে যাওয়ার সময় ধাক্কা, দমকলের গাড়ির চাকায় পিষ্ট মহিলা

Published by: Bishakha Pal |    Posted: November 20, 2018 1:35 pm|    Updated: November 20, 2018 9:10 pm

Fire truck crushes woman in Kolkata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দমকলের গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি ঘটেছে স্ট্র্যান্ড রোডে। ৩০ বছরের ওই মহিলা ফুটপাতে থাকতেন। মঙ্গলবার সকালে পোস্তায় আগুন নেভাতে যাওয়ার সময় ওই মহিলাকে পিষে দেয় দমকলের একটি ইঞ্জিন।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে পোস্তায় একটি বন্ধ দোকানে আগুন লাগে৷ তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে৷ একে একে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৩টি ইঞ্জিন৷ স্ট্র্যান্ড রোড ধরে গাড়িগুলি আসছিল। তখনই ফুটপাতবাসী ওই মহিলাকে ধাক্কা দেয় দমকলের একটি গাড়ি। স্থানীয়রা জানিয়েছেন, গাড়িটি যখন ব্যাক গিয়ারে আসছিল তখনই ওই মহিলাকে পিষে দেয় যানটি। প্রায় সঙ্গে সঙ্গেই কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে আগুন, আতঙ্কে হুড়োহুড়ি রোগীদের ]

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে পোস্তার ১৯ নম্বর নলিনী শেঠ রোডেও একটি বন্ধ দোকানে আচমকাই ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয়রা৷ প্রায় সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়৷ ঘটনাস্থলে আসে দমকলের ৩টি ইঞ্জিন৷ ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন নেভাতে বেশ সমস্যায় পড়েন দমকল কর্মীরা৷ কারণ ওই জায়গায় একের পর এক বাড়ি রয়েছে। এছাড়া যেখানে আগুন লেগেছে তার নিচের তলায় রয়েছে পাশাপাশি বহু দোকানঘর। বাগরি মার্কেটের স্মৃতি এখনও মলিন হয়নি। এরই মধ্যে তেমনই একটি এলাকায় আগুন ছড়িয়ে পড়ায় আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। ওই বন্ধ দোকানে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি৷

তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। নিভে গিয়েছে আগুন। সেখান থেকে জিনিসপত্র বের করে আনার কাজ চলছে। কিন্তু ওই বন্ধ দোকানে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি৷ দমকলের তরফেও স্পষ্ট করে এখনও কিছু জানানো হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

‘বিজেপি মিটিং-মিছিলের অনুমতি পেলেও, পাচ্ছে না সিপিএম’, অভিযোগ সূর্যর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে