BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়িতে ‘বকুনি’, খেলতে বেরিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ ৫ কিশোর-কিশোরী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 12, 2018 11:33 am|    Updated: February 12, 2018 11:41 am

Five teens missing mysteriously from Kudghat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিকেলে খেলতে বেরিয়ে নিখোঁজ ৬ জন কিশোর-কিশোরী। একজন ফিরে এলেও, এখনও পর্যন্ত বাকিদের কোনও খোঁজ নেই। ঘটনার চাঞ্চল্য ছড়িয়েছে টালিগঞ্জের কুঁদঘাটে। যে কিশোর ফিরে এসেছে, সে জানিয়েছে, বাবা-মায়ের বকুনি থেয়ে বাড়ি থেকে পালানোর পরিকল্পনা করেছিল নিখোঁজ কিশোর-কিশোরীরা। বর্ধমান যাওয়ার জন্য রীতিমতো ব্যাগপত্তর নিয়ে শিয়ালদহ স্টেশনে পৌঁছে গিয়েছিল তারা। কিন্তু, শেষপর্যন্ত কোথায় গেল ওই কিশোর-কিশোরীরা? তদন্ত শুরু করেছে রিজেন্ট পার্ক থানার পুলিশ। চরম উৎকণ্ঠায় পরিবার।

[সরকারি আবাসনের তিনতলা থেকে পড়ে জখম যুবক, চাঞ্চল্য বিধাননগরে]

কারও বয়স সাত, কারও বারো, কেউ আবার ষোলো। ভরসন্ধ্যা বেলায় শহর থেকে ভোজবাজির মতো উধাও ৫ কিশোর-কিশোরী! নিখোঁজরা প্রত্যেকেই টালিগঞ্জের কুঁদঘাটের নতুনপল্লির বাসিন্দা। পরিবারের লোকেদের দাবি, রবিবার সন্ধ্যায় খেলতে বেরিয়েছিল  ৬ জন কিশোর-কিশোরী। কিন্তু, আর বাড়ি ফেরেনি তারা। রাতভর বিস্তর খোঁজাখুঁজি করে খোঁজ পাওয়া যায়নি। শেষপর্যন্ত, রিজেন্ট পার্ক থানায় অভিযোগ দায়ের করেন অভিভাবকরা। এরইমধ্যে সোমবার সকালে বাড়ি ফিরে আসে ১৬ বছরের এক কিশোর। সে জানিয়েছে, রবিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে রিজেন্ট পার্ক থানার অন্তর্গত ইটখোলা এলাকায় জড়ো হয়েছিল ওই ৬ কিশোর-কিশোরী। প্রত্যেকেই বাড়ি থেকে ব্যাগপত্তর গুছিয়ে এনেছিল। বাবা-মায়ের বকুনির ভয়ে বর্ধমানে পালিয়ে যেতে চেয়েছিল তারা। কিন্তু, একজনের তো ফিরে এসেছে। বাকিরা গেল কোথায়? এখন এই প্রশ্নেরই উত্তর খুঁজছেন রিজেন্ট পার্ক থানার পুলিশ আধিকারিকরা।

[বিয়ে দিতে এসে ছাদনাতলায় অসুস্থ পুরোহিতের মৃত্যু, দেখেও দেখল না কনের পরিবার]

এদিকে, বাড়ি ছেলে-মেয়েদের নিয়ে চরম উৎকণ্ঠায় পরিবারের লোকেরা। কান্নায় ভেঙে পড়েছেন বাবা-মায়েরা। তাঁরা জানিয়েছেন, ওই কিশোর-কিশোরীরা নাকি মাঝেমধ্যেই বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলত। কিন্তু, তারা যে সত্যি সত্যিই এভাবে নিখোঁজ হয়ে যাবে, তা ঘূণাক্ষরেও টের পাননি। এমনকী, ঘটনার দিন ওই কিশোর-কিশোরীদের ব্যাগ নিয়েও বেরোতে দেখেননি বলে দাবি করেছেন পরিবারের লোকেরা।

[মাঘেই শীত-বিদায়, রাজ্য জুড়ে ‘বসন্ত জাগ্রত দ্বারে’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে