২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিকনিকে গিয়ে গঙ্গায় নিখোঁজ ফ্লোটেলের কর্তা, দানা বাঁধছে রহস্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 21, 2018 4:32 am|    Updated: January 21, 2018 5:02 am

Floatel's GM drowns in Ganges  at Hoogly point

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  গঙ্গাবক্ষে আমোদ-প্রমোদের দেদার আয়োজন। শহরবাসীর অন্যতম পছন্দের ঠিকানা ভাসমান হোটেল ফ্লোটেল। কিন্তু, পিকনিক করতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন সেই হোটেলেরই  জেনারেল ম্যানেজার! এখনও পর্যন্ত খোঁজ মেলেনি অরিন্দম বসুর। রবিবার সকাল থেকে ফের তল্লাশি শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এটি নেহাতই দুর্ঘটনা।

[সেলফির বিপদ বোঝাতে উদ্যোগী রেল, সতর্কতায় লিফলেট বিলি]

বর্ষবরণ উপযাপন করতে ফ্লোটেলে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। গভীর রাত পর্যন্ত চলেছে সাংস্কৃতিক অনুষ্ঠান। দম ফেলার ফুরসৎ ছিল না কর্মীদের। তাই শনিবার হোটেলের কর্মীদের নিয়ে পিকনিক করতে বেরিয়েছিলেন ফ্লোটেলের জেনারেল ম্যানেজার অরিন্দম বসু। পরিকল্পনা ছিল, গঙ্গাবক্ষে লঞ্চে করে কিছুটা দূরে গিয়ে একটু আনন্দ করবেন। আর তাতেই ঘটল বিপত্তি! পুলিশ জানিয়েছে, শনিবার বিকেল পাঁচটা নাগাদ আচমকাই লঞ্চ থেকে নদীতে পড়ে যান ফ্লোটেলের জেনারেল ম্যানেজার।  দুর্ঘটনাটি ঘটে হাওড়ার নাজিরগঞ্জের পোদরাঘাটের কাছে। খবর দেওয়া হয় পশ্চিম বন্দর থানায়। জল পুলিশকে সঙ্গে নিয়ে গঙ্গায় তল্লাশিতে নামে পুলিশ। কিন্তু, শীতের দিনে তাড়াতাড়ি সন্ধে নামে। কমে যায় দৃশ্যমানতাও। তাই বেশিক্ষণ তল্লাশি চালানো সম্ভব হয়নি। তবে যেটুকু তল্লাশি চালানো গিয়েছে, তাতে খোঁজ মেলেনি অরিন্দম বসুর। রবিবার সকাল থেকে ফের তল্লাশি শুরু হয়েছে।

[পোর্ট ট্রাস্টের পরিত্যক্ত কোয়ার্টারে গণধর্ষণ তরুণীর, গ্রেপ্তার তিন নাবালক-সহ ৬]

কিন্তু, লঞ্চ থেকে নদীতে কীভাবে পড়ে গেলেন ফ্লোটেলের জেনারেল ম্যানেজার অরিন্দম বসু?  সাধারণত লঞ্চের ডেক রেলিং দিয়ে ঘেরা থাকে। তবে যাত্রীদের ওঠা-নামার জন্য একটি অংশে রেলিংয়ে বেশ কিছুটা ফাঁক রাখা হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনওভাবে সেই ফাঁক গলেই গঙ্গায় পড়ে যান অরিন্দম। এটি নেহাতই দুর্ঘটনা।

[মা ও সদ্যোজাতর জন্য এই বিশেষ সুবিধা চালু করছে জাদুঘর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে