BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেসবুকে প্রেম, প্রতারিত হয়ে আত্মঘাতী এসএসকেএম হাসপাতালের কর্মী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2018 2:01 pm|    Updated: June 16, 2018 2:01 pm

For SSKM employee Facebook love ends in death

অর্ণব আইচ: প্রেমে প্রতারিত হয়ে আত্মঘাতী এসএসকেএম হাসপাতালের কর্মী। মৃত যুবকের নাম রানা মজুমদার। বয়স ২৪। নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই যুবকের দেহ। ঘটনার তদন্ত শুরু করেছে তপসিয়া থানার পুলিশ।

[প্রকাশ্যে চুম্বন টেলিভিশনের দুই জনপ্রিয় নায়িকার, ভাইরাল ভিডিও]

পুলিশ সূত্রে খবর, শুক্রবার ঘটনাটি ঘটেছে তপসিয়া থানা এলাকার আসগর মিস্ত্রি লেনে। পাভলভ হাসপাতালের কাছেই বাড়ি মৃত যুবকের। পেশায় এসএসকেএম হাসপাতালের গ্রুপ-ডি কর্মী ছিলেন তিনি। পরিবারের অভিযোগ, প্রেমে প্রতারিত হয়েই আত্মঘাতী হয়েছে রানা। বছর দেড়েক আগে ফেসবুকে ‘এঞ্জেল রিয়া রয়’ নামের একটি মেয়ের সঙ্গে আলাপ হয় রানার। ক্রমেই দু’জনের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। মেয়েটিকে ভালবেসে ফেলে রানা। একদিন রানা জানতে পারে রিয়া বিবাহিত। তাঁর একটি সন্তানও রয়েছে। এই বিষয়ে তাকে প্রশ্ন করলে স্বীকার করে নেয় রিয়া। সে রানাকে জানায়, স্বামীর হাতে নিগৃহীতা সে। নিয়মিত অত্যাচার হয় তার উপর। এসব জানার পর আরও গভীরভাবে রিয়ার প্রেমে পড়ে যান রানা। যে কোনও পরিস্থিতিতে সঙ্গে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

মৃতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, রিয়া তাঁদের বাড়িতেও এসেছে। ভালবাসার নামে রানার টাকা হাতানোর ছক কষছিল রিয়া। গত বুধবার দু’জনের মধ্যে তুমুল ঝগড়া হয়। রিয়া সাফ জানিয়ে দেয়, সে রানাকে ভালবাসে না। এমনকী রানাকে আত্মহত্যা করতেও বলে রিয়া। ছেলের মৃত্যুতে প্রবল শোকে ভেঙে পড়েছেন মা-বাবা। অভিযুক্ত মেয়েটির ফাঁসির দাবি জানিয়েছেন তাঁরা। পুলিশ জানিয়েছে, ঘরের মধ্যে পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে রানার দেহ। ইতিমধ্যে মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। ফেসবুকে ‘এঞ্জেল রিয়া’ প্রোফাইলটি খতিয়ে দেখা হচ্ছে।প্রোফাইলটি ফেক কি না, তাও তদন্ত করে দেখা হচ্ছে। রানর কল লিস্টও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। তবে এহেন ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

[জোর করে অভিনেত্রীদের দেহব্যবসায় আনার অভিযোগ, মার্কিন মুলুকে ধৃত ভারতীয় প্রযোজক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে