৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

খাসির বদলে কুকুরের মাংস বিক্রি! সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে গ্রেপ্তার ৪ যুবক

Published by: Sayani Sen |    Posted: May 9, 2020 9:46 am|    Updated: May 9, 2020 12:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাসির বদলে বাজারে বিক্রি হচ্ছে কুকুরের মাংস! এই গুজব রটে যায় গল্ফ গ্রিন এবং বিজয়গড়ের কাছে শ্রী কলোনি বাজারে। কুকুরের মাংস বিক্রি করার গুজব রটানোর অভিযোগে চারজনকে গ্রেপ্তার করল পুলিশ। বহুদিনের পুরনো ছবি ব্যবহার করে ওই বিক্রেতার বিরুদ্ধে গুজব রটানো হয়েছে বলে অভিযোগ।

শ্রী কলোনি বাজারের ওই মাংস বিক্রেতার নাম কার্তিক পাল। প্রত্যক্ষদর্শীদের কথায়, “বুধবার কার্তিকবাবুর দোকানের শাটার অর্ধেক নামানো ছিল। সেই সময় ভিতর থেকে কুকুরের আর্তনাদ শুনতে পান ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য ব্যবসায়ীরা। দীর্ঘক্ষণ বিষয়টি লক্ষ্য করার পর ওই দোকানের সামনে জড়ো হন অন্যান্য ব্যবসায়ীরা। এরপর শাটার তুলতেই ওই দোকানের ভিতর থেকে মুখ ও পা বাঁধা অবস্থায় উদ্ধার হয় একটি কুকুর। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বাজার। ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: করোনা পরীক্ষায় ‘ডোর স্টেপ’ সিদ্ধান্ত, পাড়ায় পাড়ায় মোবাইল ল্যাব পাঠাচ্ছে পুরসভা]

খবর পেয়েই শ্রী কলোনি বাজারে যায় নেতাজিনগর থানার পুলিশ। সকলের অভিযোগের ভিত্তিতে ওই ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যবসায়ীর কথায়, খাবার দেওয়ার জন্য কুকুরটিকে দোকানের ভিতর নিয়ে গিয়েছিলেন তিনি। তার কথার ভিত্তিতে সোশ্যাল মিডিয়ার ছবি খতিয়ে দেখা হয়। তাতেই পুলিশের দাবি, ওই ছবিটি বহুদিনের পুরনো। এরপরই বিষয়টি খতিয়ে দেখে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ানোর অভিযোগে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেই জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সমস্ত দলের কাউন্সিলরই কলকাতার কো-অর্ডিনেটর, রাজধর্ম পালনে সিদ্ধান্ত ফিরহাদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement