৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কলকাতার বুকে খাসির বদলে কুকুরের মাংস বিক্রির অভিযোগ! শুরু তদন্ত

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2020 4:26 pm|    Updated: May 8, 2020 4:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাসির নামে কুকুরের মাংস বিক্রির অভিযোগ উঠল এক ব্যবসায়ীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে খাস কলকাতার গলফ গ্রিন-বিজয়গড় সংলগ্ন শ্রী কলোনি বাজারে। জানা গিয়েছে, ওই ব্যক্তির দোকান থেকে পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার হয়েছে একটি কুকুর!

জানা গিয়েছে, শ্রী কলোনি বাজারের ওই মাংস বিক্রেতার নাম কার্তিক পাল। প্রত্যক্ষদর্শীদের কথায়, “বুধবার কার্তিকবাবুর দোকানের শাটার অর্ধেক নামানো ছিল। সেই সময় ভিতর থেকে কুকুরের আর্তনাদ শুনতে পান ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য ব্যবসায়ীরা। দীর্ঘক্ষণ বিষয়টি লক্ষ্য করার পর ওই দোকানের সামনে জড়ো হন অন্যান্য ব্যবসায়ীরা। এরপর শাটার তুলতেই ওই দোকানের ভিতর থেকে মুখ ও পা বাঁধা অবস্থায় উদ্ধার হয় একটি কুকুর। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে বাজার। খবর পেয়েই সেখানে যায় নেতাজিনগর থানার পুলিশ। সকলের অভিযোগের ভিত্তিতে ওই ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

[আরও পড়ুন: ‘পরিযায়ী শ্রমিকদের দায় কেন্দ্রের নয়’, ঔরঙ্গাবাদের দুর্ঘটনা নিয়ে মন্তব্য দিলীপ ঘোষের]

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যবসায়ীর কথায়, খাবার দেওয়ার জন্য কুকুরটিকে দোকানের ভিতর নিয়ে গিয়েছিলেন তিনি। তবে সেক্ষেত্রে কেন তার পা ও মুখ বাঁধা হল তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। সত্যতা প্রমাণিত হলে অভিযুক্ত শাস্তি পাবে। তবে এই ঘটনার কথা ছড়িয়ে পড়তেই আতঙ্কিত স্থানীয়রা।

[আরও পড়ুন: ৪০ দিন ধরে নিঃশব্দে দুস্থদের মুখে খাবার তুলে দিচ্ছেন মুসলিম তরুণ, গর্বিত তপসিয়াবাসী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement