Advertisement
Advertisement
Flyover

চলতি সপ্তাহের শেষে তিনদিন বন্ধ থাকবে গড়িয়াহাট উড়ালপুল, ভোগান্তির আশঙ্কা

বহন ক্ষমতা পরীক্ষার জন্য বন্ধ থাকবে ফ্লাইওভার।

Gariahat flyover will be closed for 3 days | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 23, 2022 6:34 pm
  • Updated:March 23, 2022 8:08 pm

অর্ণব আইচ: চলতি সপ্তাহের শেষদিক থেকে তিনদিনের জন্য বন্ধ হতে চলেছে গড়িয়াহাট উড়ালপুল (Gariahat Flyover )। কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে বহন ক্ষমতা পরীক্ষার জন্যই বন্ধ রাখা হবে ওই উড়ালপুল। ফলে যে সমস্ত বাস, মিনিবাস, গাড়ি গড়িয়াহাট ক্রসিং ব্যবহার করে সেগুলিকে ঘুরিয়ে দেওয়া হবে বলেই খবর।

কলকাতা পুলিশের ট্রাফিক বিভাগের তরফে জারি করা হয়েছে একটি নির্দেশিকা। সেখানে বলা হয়েছে, ২৫ মার্চ রাত ১০ টা থেকে শুরু হবে উড়ালপুলের বহনক্ষমতা পরীক্ষার কাজ। সেই সময় থেকে বন্ধ থাকবে উড়ালপুল। ২৯ তারিখ অর্থাৎ সোমবার সকাল ৬ টা পর্যন্ত যান চলাচলে নিষেধাজ্ঞা জারি থাকবে। তিনদিন ব্যস্ত উড়ালপুল বন্ধ থাকার খবরে স্বাভাবিকভাবেই চিন্তায় শহরবাসী।

Advertisement

[আরও পড়ুন: রামপুরহাট কাণ্ডে ২৪ ঘণ্টার মধ্যে SIT-এর রিপোর্ট তলব, একগুচ্ছ নির্দেশিকা কলকাতা হাই কোর্টের]

তবে তিলোত্তমাবাসীর যাতে সমস্যা না হয়, সেদিকে নজর রেখেছে কলকাতা পুলিশ (Kolkata Police)। জানানো হয়েছে, যে বাস, মিনিবাস, গাড়ি গড়িয়াহাট উড়ালপুল ব্যবহার করে সেগুলিকে অন্যপথে ঘুরিয়ে দেওয়া হবে। বেশ কিছু বাস দেশপ্রিয় পার্ক ক্রসিং থেকে ডান দিক হয়ে শরৎ বোস রোড, সাদার্ন অ্যাভিনিউ হয়ে গোলপার্ক পৌঁছবে। ফেরার ক্ষেত্রেও একই পথ ব্যবহার করতে হবে।

Advertisement

উল্লেখ্য, মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার পর থেকেই শহরের উড়ালপুলগুলির স্বাস্থ্য পরীক্ষা নিয়মিত করা হয়। গড়িয়াহাট উড়ালপুলের পাশাপাশি ধাপে ধাপে লক গেট উড়ালপুল, এ জে সি বোস রোড উড়ালপুল, চিৎপুর উড়ালপুল এবং নাগেরবাজার উড়ালপুলেরও স্বাস্থ্য সংক্রান্ত যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা চালানো হবে।

[আরও পড়ুন: ‘ওটা তৃণমূলের নয়, সরকারের’, স্কুলের পোশাকে বিশ্ব বাংলা লোগো বিতর্কে মুখ খুললেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ