Advertisement
Advertisement

Breaking News

ডাকাতি

নির্জন রাস্তায় মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের পর ডাকাতি, সর্বস্ব খোয়ালেন যুবক

তপসিয়ার ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি, বাড়ছে আতঙ্ক।

Goons hurt youth with sharp weapon to looth at Tospia

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্যায়

Published by: Sucheta Sengupta
  • Posted:February 7, 2020 6:42 pm
  • Updated:February 7, 2020 6:55 pm

অর্ণব আইচ: যুবকের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে সর্বস্ব লুট করে নিয়ে গেল ডাকাতদল। শুক্রবার সকালে পূর্ব কলকাতার তপসিয়ায় ঘটে গেল এই ঘটনা। গুরুতর জখম যুবক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। যুবকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও কেউ গ্রেপ্তার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

জখম দেবজ্যোতি কাণ্ডারী

পুলিশ জানিয়েছে, দেবজ্যোতি কাণ্ডারী নামে এক যুবক তপসিয়া এলাকারই একটি অ্যানিমেশন সংস্থার কর্মী। তিনি নাইট ডিউটি সেরে সকাল ৬টা নাগাদ অফিস থেকে বের হন। দক্ষিণ ২৪ পরগনা জেলার লক্ষ্মীকান্তপুরের দেবজ্যোতির বাড়ি। ট্রেন ধরার জন্য হেঁটে যাচ্ছিলেন পার্ক সার্কাস স্টেশনে। দেবজ্যোতির অভিযোগ অনুযায়ী, স্টেশনে যাওয়ার জন্য তপসিয়া চৌমাথা পার হওয়ার পরই তিন যুবক তাঁর রাস্তা আটকায়। ওই সময় রাস্তা নির্জন ছিল। সেই সুযোগ নিয়ে তারা প্রথমে তাঁর মোবাইল ফোনটি কেড়ে নেয় ওই তিনজন। এরপর তারা একটি ধারালো অস্ত্র দেখিয়ে দেবজ্যোতিকে ব্যাগ দিয়ে দিতে বলে। তিনি স্বাভাবিকভাবেই রাজি না হয়ে প্রতিবাদ করে ওঠেন। দুষ্কৃতীদের কাছে নিজের মোবাইলটিও ফেরত চান। অভিযোগ, তাঁর এসব কথা শুনে মাথায় ওই ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুষ্কৃতীরা। ব্যাগটি ছিনতাই করে নিয়ে চম্পট দেয় তিনজন। ব্যাগে ছিল প্রায় ৪ হাজার টাকা, বেশ কিছু প্রয়োজনীয় নথিপত্র।

Advertisement

[আরও পড়ুন: গর্জালেও বর্ষালেন না, বাজেট অধিবেশনে রাজ্যের তৈরি ভাষণই হুবহু পড়লেন রাজ্যপাল]

আঘাতে বেশ কাহিল হয়ে পড়েন দেবজ্যোতি। ওই অবস্থাতেই কোনওক্রমে এগিয়ে গিয়ে রাস্তায় কর্তব্যরত এক পুলিশ কর্মীকে গোটা বিষয়টি জানান। থানায় অভিযোগ জানানোর পরামর্শ দেন ওই পুলিশ কর্মী। কিন্তু দেবজ্যোতির অবস্থা এতটাই খারাপ ছিল যে সরাসরি থানায় না গিয়ে ফিরে যান নিজের অফিসে। সহকর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর একটু সুস্থ বোধ করেন ওই যুবক। হাসপাতাল থেকে ফিরে দেবজ্যোতি তপসিয়া থানায় গিয়ে ডাকাতির অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ অনুযায়ী পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি খতিয়ে দেখে। এলাকারই জনা কয়েক যুবক এই ঘটনার সঙ্গে যুক্ত বলে প্রাথমিক ধারণা পুলিশের। পুরো ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: শো চলাকালীন সিনেমা হলে আগুন, ডানলপে ছড়াল তীব্র চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ