BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

টুইটে ‘বর্ধমান’ বানান ভুল, নেটদুনিয়ায় হাসির খোরাক রাজ্যপাল

Published by: Tiyasha Sarkar |    Posted: January 3, 2021 12:12 pm|    Updated: January 3, 2021 12:12 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: সম্প্রতি বিজেপির মঞ্চে ‘গণতন্ত্র’ হয়ে গিয়েছিল ‘গনতন্ত্র’! যা বেজায় অস্বস্তিতে ফেলেছিল গেরুয়া শিবিরকে। এবার টুইটে বর্ধমান সফরের কথা জানাতে গিয়ে ‘বানান বিভ্রাট’ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। ‘Bardhaman’ হয়ে গেল ‘BURDMAN’। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রবিবার সকালে দুটি টুইট করেন রাজ্যপাল। প্রথমটিতে জানান, ৪ জানুয়ারি, আগামিকাল বর্ধমান সফরে যাচ্ছেন তিনি। সেখানে প্রথমে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেবেন। এরপর যাবেন ১০৮ শিব মন্দিরে। সেখানে পুজো সেরে সোজা পৌঁছে যাবেন সার্কিট হাউসে। বেলা ১২. ১৫ নাগাদ সেখানে সাংবাদিক বৈঠক করবেন তিনি। সেই সঙ্গে বৈঠকের সম্ভাবনা রয়েছে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের আধিকারিকদের সঙ্গে। এই টুইটেই ‘Bardhaman’কে ‘BURDMAN’ করে ফেলেন রাজ্যপাল! যা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির খোরাক হতে হয় ধনকড়কে।

[আরও পড়ুন: বাংলার ‘গণতন্ত্র’ শুভেন্দুর যোগদানের মঞ্চে হল ‘গনতন্ত্র’, বানান বিভ্রাটে অস্বস্তিতে বিজেপি]

টুইটের রিপ্লাইয়ে কেউ লেখেন, “সাধারণ মানুষ এহেন ভুল করলে তা হয়তো মেনে নেওয়া যায়। তবে সাংবিধানিক প্রধানের কাছে এহেন ভুল কেউ আশা করেন না।” কেউ আবার রাজ্যপালকে খোঁচা দিয়ে লেখেন, “ভোটের আগে রাজনৈতিক নেতাদের মন্দিরে দেখা যায়। কিন্তু এখন রাজ্যপালকেও মন্দিরে দেখা যাচ্ছে!”

[আরও পড়ুন:বিমানবন্দরে দেওয়া ঠিকানা ভুয়ো, নিরুদ্দেশ লন্ডন থেকে কলকাতায় ফেরা ২০ যাত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement