BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কেন্দ্রের আর্থিক প্যাকেজ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর অবস্থান দুঃখজনক’, টুইট রাজ্যপালের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 14, 2020 10:32 am|    Updated: May 14, 2020 10:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার প্রধানমন্ত্রীর আর্থিক প্যাকেজকে ‘অশ্বডিম্ব’ বলে বিদ্রুপ করেছিলেন মু্খ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবার তার পালটা দিতে ময়দানে নামলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। বৃহস্পতিবার টুইট করে তিনি বললেন, আর্থিক প্যাকেজ প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর অবস্থান দুঃখজনক। পাশাপাশি, প্রধানমন্ত্রীর এই প্যাকেজ দূরদৃষ্টিসম্পন্ন যুগান্তকারী বলেও উল্লেখ করেন ধনকড়।

বিভিন্ন ইস্যুতে একাধিকবার রাজ্যকে বিঁধেছেন রাজ্যপাল। পালটা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এবার কেন্দ্রের ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ প্রসঙ্গেও প্রকাশ্যে মমতা-ধনকড় দ্বন্দ্ব। কেন্দ্রের বিশাল অঙ্কের আর্থিক প্যাকেজ নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের সাংবাদিক বৈঠকের পরই বুধবার মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বিদ্রুপ করে বলেছিলেন, “অশ্বডিম্ব-বিগ জিরো, কাল যে কথা বলা হয়েছিল, তাতে ভেবেছিলাম রাজ্যগুলো হয়তো কিছু পাবে। রাজ্যের সার্বিক উন্নতিতে যা কাজে আসবে। বাস্তবে অশ্বডিম্ব দেখতে পেলাম।” মুখ্যমন্ত্রীর এই মন্তব্য দুঃখজনক, বৃহস্পতিবার টুইটে এমনটাই বললেন ধনকড় ( Jagdeep Dhankhar)।

 

[আরও পড়ুন: লকডাউন শিথিল করবেন না, ইমামদের মতোই মুখ্যমন্ত্রীকে আরজি মুসলিম সংগঠনের]

এদিন রা্জ্যপাল টুইটে বলেন, “প্রধানমন্ত্রীর তরফের এই প্যাকেজ দূরদৃষ্টি সম্পন্ন যুগান্তকারী প্যাকেজ। অর্থনীতি এবং ছোট ব্যবসার জন্য দারুণ হিতকারী। COVID-19-এর সুরঙ্গ পথ পেরিয়ে আশার আলোকরশ্মির বন্যা দেখা যাবে। মুখ্যমন্ত্রীর নেতিবাচক অবস্থান দুঃখজনক। পশ্চিমবঙ্গের পক্ষে ভাল নয়। চক্রান্তকারী নিষ্ক্রিয় হোক-নজর স্বাস্থ্য পিডিএস এবং পরিযায়ীদের সমস্যার উপর।” কেন্দ্রের সিদ্ধান্তের সমর্থন করে রাজ্য বিরোধী রাজ্যপালের এই টুইট যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছেন রাজনীতিবিদরা।

[আরও পড়ুন: দাহ করে ফেরার পর জানা গেল করোনা ছিল দেহে, ভয়ে কাঁটা শ্মশানযাত্রীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement