BREAKING NEWS

৭ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ২৩ নভেম্বর ২০২০ 

Advertisement

বিজেপি সাংসদকে শহিদ সুবোধ ঘোষের অন্ত্যোষ্টিতে ঢুকতে বাধা! টুইটে ক্ষোভ প্রকাশ ধনকড়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 17, 2020 10:41 am|    Updated: November 17, 2020 10:54 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহিদ সুবোধ ঘোষের অন্ত্যেষ্টিতে বিজেপি (BJP) সাংসদকে প্রবেশে বাধা দেওয়ার অভিযোগ তুলে টুইটে ফের রাজ্যসরকার ও রাজ্য পুলিশকে আক্রমণ করলেন রাজ্যপাল। একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। প্রশ্ন তুললেন গণতন্ত্র নিয়ে।

মঙ্গলবার সকালে বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। সেখানে রাজ্যপাল লেখেন, “একদিকে এই অনুষ্ঠানে স্বাগত জানানো হচ্ছে শাসকদলের সাংসদকে। অন্যদিকে, বিজেপি সাংসদের সঙ্গে দুর্ব্যবহার করছে রাজ্যের পুলিশ। রাজনৈতিক নেতাদের মতো আচরণ করছে।” এই ঘটনা রাজ্যপুলিশের কর্তাদের কর্তব্যচ্যুতি বলেই মন্তব্য রাজ্যপালের। সাংসদকে বাধা দেওয়ার পিছনে কোনও কারণ নেই বলেই দাবি তাঁর। 

 

 

[আরও পড়ুন : পাকিস্তানের ছোঁড়া গুলিতে শহিদ তেহট্টের সুবোধ ঘোষ, টুইটে সমবেদনা জানালেন রাজ্যপাল]

উল্লেখ্য, গত চার বছর ধরে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন নদিয়ার তেহট্টের সুবোধ ঘোষ। তিনমাসের কন্যাসন্তানও রয়েছে তাঁর। জুলাই মাসে শেষবার মাত্র ৪০ দিনের ছুটিতে বাড়িতে ফিরেছিলেন। কথা দিয়ে গিয়েছিলেন ডিসেম্বরে আসবেন তিনি। দেখবেন সন্তানের মুখ। কথা রাখতে পারলেন না বাঙালি জওয়ান। বৃহস্পতিবার দুপুরে শেষবারের মতো ছেলের সঙ্গে কথা হয় মা বাসন্তীর। তার পরেরদিনই মেলে দুঃসংবাদ। মৃত্যুর খবর পাওয়ার দিন দুয়েক পর টুইটে শহিদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

[আরও পড়ুন : ভোজ্য তেলের কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, দিনের আলো ঢেকে দিল ঘন কালো ধোঁয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement