BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৭  সোমবার ২৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়েতে আপত্তি, ছাদনাতলায় যাওয়ার আগেই ‘পলাতক’ বর! হবু স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাত্রীর

Published by: Sucheta Sengupta |    Posted: November 26, 2020 10:21 pm|    Updated: November 26, 2020 10:38 pm

An Images

অর্ণব আইচ: বিয়ের আসরে পৌঁছনোর আগে ‘নিখোঁজ’ বর। এই ঘটনায় সুর চড়িয়ে পাত্রীপক্ষের অভিযোগ, বিয়ে করবে না বলেই বর পালিয়েছে।
বিয়ের জন্য প্রস্তুত পরিবার। গয়না, বেনারসিতে সেজে তৈরি কনেও। কোভিড নিয়ম মেনে আমন্ত্রণ করা হয়েছে আত্মীয়দের। কিন্তু বিয়ের আগেই হঠাৎ কনে খবর পেলেন যে, তাঁর হবু স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। যদিও ছাড়ার পাত্রী নন এই ‘পাত্রী’। তাঁর অভিযোগ, সহবাস করার পর গা ঢাকা দিয়েছে ওই হবু স্বামী। আর তাকে লুকিয়ে রাখার পিছনে ওই যুবকের মা-বাবা রয়েছে, এমনই অভিযোগ যুবতীর। হবু স্বামীর বিরুদ্ধে আমহার্স্ট স্ট্রিট (Amherst Street) থানায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা ও ধর্ষণের (Rape) অভিযোগ দায়ের করেছেন ওই যুবতী।

পুলিশ সূত্রে খবর, অভিযোগকারী যুবতী হাওড়ার (Howrah) বাসিন্দা। তাঁর সঙ্গে গত চার বছর আগে এক বন্ধুর বিয়েতে নীতীন জয়সওয়াল নামে যুবকের আলাপ হয়। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। দু’জনে একসঙ্গে ঘুরতেও যেতেন। যুবতীর অভিযোগ অনুযায়ী, গত আগস্ট মাসে কলকাতার উপকণ্ঠে একটি নামী রিসর্টে দু’দিনের জন্য তাঁরা বেড়াতে যান। সেখানে তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। দু’জনেরই পরিবার জানত যে তাঁদের মধ্যে বিয়ে হবে। দুই পরিবারের মধ্যে বিয়ের আলোচনা হয়। ২৭ নভেম্বর বিয়ের দিন ধার্য করা হয়। সেইমতোই প্রস্তুতি চলছিল।

[আরও পডুন: ‘ডাকলে আমিও দিল্লি যাব’, কৃষক আন্দোলনকে সমর্থন করে বার্তা মমতার]

কিন্তু আমচকাই বেঁকে বসে অভিযুক্ত যুবক নীতীন জয়সওয়াল। সে যুবতীকে স্পষ্ট জানিয়ে দেয়, বিয়ে করতে পারবে না। যদিও কারণ হিসেবে বিশেষ কিছু বলেনি সে। নীতীনের আপত্তির কথা জেনে মাথায় আকাশ ভেঙে পড়ে পাত্রীপক্ষের। তাঁরা আমহার্স্ট স্ট্রিটে যুবকের বাড়িতে যান। যুবকের মা ও বাবা পাত্রীর পরিবারের লোকদের জানিয়েছেন, গত ২৩ নভেম্বর থেকে তাঁদের ছেলে নিখোঁজ হয়ে গিয়েছে। ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। যদিও এই যুক্তি মানতে নারাজ পাত্রীপক্ষ। ওই যুবতীর দাবি, অভিভাবকরাই তাকে সরিয়ে রেখেছে। যুবতীর অভিযোগের ভিত্তিতে তাঁর হবু স্বামীর পরিবারের সদস্যদের জেরা শুরু করেছে পুলিশ। নিখোঁজ তথা পলাতক হবু বরের সন্ধান চলছে।

[আরও পডুন: ‘স্বচ্ছ, অবাধ নির্বাচনের কথা বললেই অনেকের ভ্রূ কুঁচকে যাচ্ছে’, কল্যাণকে পালটা জবাব ধনকড়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement