১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাতসকালে ব্রিজ থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, ব্যাপক চাঞ্চল্য খাস কলকাতায়

Published by: Tiyasha Sarkar |    Posted: July 2, 2021 10:20 am|    Updated: July 2, 2021 12:41 pm

Hanging body of a youth found in a bridge in kolkata | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

কলহার মুখোপাধ্যায়: সাতসকালে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল টেকনো সিটির আকন্দ কেশরী ব্রিজ ও সংলগ্ন এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করেছে পুলিশ। খুন নাকি আত্মহত্যা? তা জানতে শুরু হয়েছে তদন্ত।

অন্যান্যদিনের মতোই শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন সাপুরজি সংগলগ্ন টেকনো সিটি (Techno City) এলাকার বহু মানুষ। জানা গিয়েছে, হঠাৎই আনন্দ কেশরী ব্রিজের রেলিংয়ে এক যুবককে ঝুলতে দেখেন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় টেকনো সিটি থানায়। পুলিশ ও দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করে ওই যুবকের দেহ। এরপরই ময়নাতদন্তের জন্য তা পাঠানো হয়েছে হাসপাতালে। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। জানার চেষ্টা করা হচ্ছে মৃতের পরিচয়। ওই যুবক আত্মহত্যা করেছেন, নাকি পরিকল্পনামাফিক খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে, তা-ও জানার চেষ্টা করা হচ্ছে। দ্রুতই রহস্যভেদ হবে বলেই আশাবাদী পুলিশ।

[আরও পড়ুন: ট্রাম্পের করোনা চিকিৎসা পদ্ধতি এবার শহরে, ৪ সরকারি হাসপাতালে শুরু হচ্ছে ‘ককটেল’ ট্রায়াল]

অন্যদিকে, শুক্রবার রাতে নিউটাউন থানা এলাকার তারুলিয়া থেকে উদ্ধার হয়েছে এক বধূর ঝুলন্ত দেহ। মৃতার নাম সুস্মিতা দাস। তাঁর বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই ওই বধূর উপর অত্যাচার করত শ্বশুরবাড়ির সদস্যরা। বাপের বাড়ির সঙ্গে যোগাযোগ রাখতে দিত না বলেও অভিযোগ। তাঁদের কথায়, মানসিক অবসাদের কারণেই আত্মঘাতী হয়েছেন বধূ। ইতিমধ্যেই সুস্মিতাদেবীর শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বাপের বাড়ির সদস্যরা।

[আরও পড়ুন: জৈন হাওয়ালা মামলা: মৃত্যু হয়েছে মূল অভিযুক্ত সুরেন্দ্র জৈনের, বিস্ফোরক দাবি সুখেন্দুশেখরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে