Advertisement
Advertisement

Breaking News

Hanging deadbody

আবাসনের ছাদে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার, ঋণ শোধ দিতে না পারায় খুন, অভিযোগ স্বামীর

ঘটনার পর আবাসনে তাণ্ডব চালায় মৃতার আত্মীয়রা, অভিযোগ আবাসিকদের।

Hanging body of woman found in terrace of flat in Garfa, police starts probe | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:November 23, 2021 12:40 pm
  • Updated:November 23, 2021 12:50 pm

অর্ণব আইচ: আবাসনের ছাদ থেকে মহিলার ঝুলন্ত দেহ (Hanging deadbody)উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল গড়ফায় (Garfa)। মৃতের নাম রুমা ঘোষ। বয়স ৩২ বছর। তিনি আত্মহত্যা করেছেন নাকি খুন করা হয়েছে, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতার স্বামী খুনের অভিযোগ দায়ের করেছেন। রুমা একসময়ে এই আবাসনেরই একটি ফ্ল্যাটে পরিচারিকার কাজ করতেন। সেই মালিকের বিরুদ্ধেই রুমাকে খুন করার অভিযোগ তুলেছেন তাঁর স্বামী। সোমবার রাতে ঘটনাটি প্রকাশ্যে আসার পর মৃতের আত্মীয়রা এই আবাসনে ঢুকে ভাঙচুর চালায় বলে অভিযোগ, ইট ছোঁড়া হয় একটি গাড়িতে। গোটা ঘটনার তদন্তে নেমেছে গড়ফা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গড়ফার উত্তর পূর্বাচলের কালীতলা রোডের একটি আবাসনে পরিচারিকার কাজ করতেন কসবার (Kasba) বাসিন্দা রুমা ঘোষ। মালিকের নাম নারায়ণী মালাকার। বেশ কয়েকদিন আগে কাজটি ছেড়ে দেন তিনি। নারায়নী দেবী পুলিশকে জানিয়েছেন, সোমবার সন্ধেবেলা রুমা তাঁর ফ্ল্যাটে গিয়ে ফের কাজে যোগ দিতে চান। কিন্তু এই মুহূর্তের তাঁর পরিচারিকার কোনও প্রয়োজন নেই বলে রুমাকে অন্যত্র যেতে বলেন। এর কিছুক্ষণ পর তিনি ছাদে উঠে দেখেন, সেখানে জামাকাপড় শুকোনোর জন্য তৈরি বাঁশের লম্বা রডে শাড়ি পেঁচিয়ে ঝুলছেন রুমা। দৃশ্য দেখে আঁতকে ওঠেন বছর সাতান্নর নারায়ণীদেবী। এরপরই আবাসনের অন্যান্য প্রতিবেশীদের ডেকে পুলিশে খবর পাঠান।

Advertisement

[আরও পড়ুন: গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা, ব্যাংককর্মীর সাহায্যেই জালিয়াতির কারবার] 

গড়ফা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা রুমাকে মৃত বলে ঘোষণা করেন। আবাসিকদের অভিযোগ, এর খানিকক্ষণ পর মৃতার স্বামী ও অন্যান্য আত্মীয়রা সেখানে ঢুকে তাণ্ডব চালায়। একটি গাড়িতে ইঁট ছোড়া হয়, ভাঙা হয় ফুলের টব। সেখানে দাঁড়িয়েই স্বামী সুরজিৎ ঘোষ তাঁর স্ত্রীকে খুনের জন্য নারায়ণী মালাকারকে দায়ী করতে থাকেন। অতিরিক্ত পুলিশ বাহিনী গিয়ে আবাসন থেকে বিক্ষোভকারীদের বের করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

[আরও পড়ুন: SSC গ্রুপ ডি নিয়োগ মামলা: CBI তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ, হাই কোর্টের ডিভিশন বেঞ্চে রাজ্য]

সুরজিৎবাবু গড়ফা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, রুমা কাজ করাকালীন নারায়ণী দেবীর কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। তা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলেও অর্থকষ্টের জেরে দিতে পারছিলেন না। সেই টাকা সুদে-আসলে এখন ১ লক্ষের অঙ্কে পৌঁছে গিয়েছে। টাকা ফেরত দিতে না পারায় তাকে কাজ থেকে ছাড়িয়ে দিয়েছিলেন মালকিন। এরপর সোমবার সন্ধেবেলা রুমাকে নিজের ফ্ল্যাটে পরিকল্পনা করে খুন করিয়েছেন নারায়ণী দেবীই। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে নারায়ণী মালাকারের বিরুদ্ধে পুলিশ ৩০২ অর্থাৎ খুনের (Murder) মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

Garfa
মৃতার স্বামীর লিখিত অভিযোগ।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ