BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইনি সাহায্য নিতে আসা বধূর বাড়ি গিয়ে ‘কুপ্রস্তাব’, সাসপেন্ড হরিদেবপুর থানার এসআই

Published by: Sayani Sen |    Posted: November 16, 2022 11:12 am|    Updated: November 16, 2022 11:29 am

Haridevpur PS SI harrassed woman, suspended । Sangbad Pratidin

অর্ণব আইচ: গার্হস্থ্য হিংসার বিষয়ে আইনি সাহায্য নিতে গিয়েছিলেন। সাহায্য তো দূর, পেলেন কুপ্রস্তাব। এক গৃহবধূর এমনই অভিযোগের ভিত্তিতে সাসপেন্ড হরিদেবপুর থানার এসআই আইনুল হক। তাঁর বিরুদ্ধে চলছে বিভাগীয় তদন্ত।

ওই গৃহবধূ দীর্ঘদিন ধরে গার্হস্থ্য হিংসার শিকার। দিনকয়েক আগে তিনি থানায় অভিযোগ দায়ের করেন। ওই মহিলার বিস্তারিত অভিযোগ শোনেন। মোবাইল নম্বরও নেন। সেই অভিযোগের তদন্ত শুরু করেন হরিদেবপুর থানার এসআই আইনুল হক। মহিলার দাবি, গত সোমবার রাতে ওই মহিলার বাড়িতে যান হরিদেবপুর থানার এসআই আইনুল হক। তাঁকে কুপ্রস্তাব দেন বলেও অভিযোগ। বাধ্য হয়ে ১০০ ডায়াল করে লালবাজারে ফোন করেন বধূ। অভিযোগ পাওয়ামাত্র ওই এসআইয়ের বিরুদ্ধে শুরু হয় বিভাগীয় তদন্ত। আপাতত হরিদেবপুর থানার অভিযুক্ত এসআই আইনুল হককে সাসপেন্ড করা হয়েছে।

[আরও পড়ুন: ‘ভুল’ ইঞ্জেকশনে ডেঙ্গু আক্রান্ত নাবালকের মৃত্যু, মালদহ মেডিক্যালে বিক্ষোভ পরিবারের]

এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে গোটা পুলিশমহল। যাঁর হাতে নিরাপত্তা রক্ষার দায়িত্ব, সেই পুলিশকর্মীর বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠায় জোর শোরগোল। পুলিশ সূত্রে খবর, অভিযোগ প্রমাণিত হলে হরিদেবপুর থানার এসআইয়ের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, একে তো পারিবারিক অশান্তি নিয়ে কার্যচ জেরবার মহিলা। তার উপর আবার আইনি সাহায্য চাইতে গিয়ে কুপ্রস্তাব পাওয়ার পর থেকে কার্যত মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি।

[আরও পড়ুন: অন্য সম্পর্কে জড়িয়েছে প্রেমিকা! গলা কেটে ভিডিওয় প্রেমিক বলল, ‘বাবু, স্বর্গে দেখা হবে’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে