BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পিজ্জা ডেলিভারি বয় সেজে ফোন, চোর ধরতে ছকবদল পুলিশের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2018 3:41 pm|    Updated: June 19, 2019 2:43 pm

Haridevpur: Thieves land in police net

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনব কায়দায় চোর ধরল হরিদেবপুর থানার পুলিশ। পিজ্জা ডেলিভারি বয় সেজে ফাঁদ পাতলেন তদন্তকারীরা। বমাল ধরা পড়ল দুই অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছে গয়না, দামি মোবাইল-সহ প্রায় সাড়ে তিন লক্ষ টাকার সামগ্রী উদ্ধার হয়েছে। তবে শুধু ওই দুইজনই নয়, এই চুরির ঘটনায় সঙ্গে বড়সড় কোনও চক্র জড়িত আছে।

[নাবালিকা কন্যার যৌন হেনস্তা, হাতেনাতে ধরা পড়ে গ্রেপ্তার বাবা]

একের পর এক চুরির ঘটনায় অতিষ্ঠ হয়ে ওঠেছিলেন হরিদেবপুর থানা এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, রাতের অন্ধকারে বাড়িতে হানা দিচ্ছে চোর। চুরি হয়ে যাচ্ছে দামি মোবাইল, গয়না, এমনকী, নগদ টাকাও। প্রতিটি ঘটনায় হরিদেবপুর থানায় অভিযোগও দায়ের হয়েছিল। কিন্তু, চুরি ঘটনায় তদন্তে নেমে কোনও সূত্রই পাচ্ছিলেন না তদন্তকারীরা। চোরও ধরা পড়ছিল না। অবশেষে মিলল সাফল্য। প্রায় সাড়ে তিন লক্ষ টাকা সামগ্রী-সহ দুই অভিযুক্তকে গ্রেপ্তার করল হরিদেবপুর থানার পুলিশ।

[ফ্ল্যাট কিনে ঋণের বোঝায় বেসামাল, আত্মহত্যার চেষ্টা এক পরিবারের সকলেরই]

কিন্তু, কীভাবে ধরা পড়ল চোর? দিন কয়েক আগেই হরিদেবপুর থানার এলাকায় একটি বাড়ি থেকে দামি মোবাইল চুরি হয়ে যায়। যথারীতি থানায় অভিযোগও দায়ের হয়। এরপরই চোর ধরতে একটি অভিনব ফাঁদ পাতেন তদন্তকারীরা। যে মোবাইলটি চুরি হয়েছিল, সেই নম্বরে ফোন করে পুলিশ আধিকারিকরা। নিজেদের পিজ্জা ডেলিভারি বয় হিসেবে পরিচয় দেন হরিদেবপুর থানার তদন্তকারী অফিসাররা। অভিযুক্তদের কোনও সন্দেহ হয়নি। ডেলিভারি বয়কে নিজেদের আস্তানার ঠিকানা বলে দেয় তারা। সেই ঠিকানায় অভিযান চালিয়ে দুই অভিযুক্তকে ধরে ফেলে হরিদেবপুর থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় দামি মোবাইল, গয়না-সহ প্রায় সাড়ে তিন লক্ষ টাকা সামগ্রী। তদন্তকারীদের দাবি, হরিদেবপুরে চুরির ঘটনা নেপথ্যে রয়েছে বড়সড় কোনও চক্র। বাকিদের সন্ধানে তল্লাশি চলছে।

[মধ্যরাতে মানিকতলায় ‘লঙ্কাকাণ্ড’, ঝাঁজালো ধোঁয়ায় নাকাল বাসিন্দারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে