২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এখনও বড়দিদির মতো সম্মান করি’, শহরে এসে মমতা বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে মন্তব্য মিঠুনের

Published by: Suparna Majumder |    Posted: July 5, 2022 7:03 pm|    Updated: July 5, 2022 7:31 pm

Here is what Mithun Chakraborty said about Bengal CM Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছেন। গেরুয়া শিবিরের হয়ে বিস্তর প্রচারও করেছেন। কিন্তু এখনও বাংলার মুখ্যমন্ত্রীকে বড়দিদির মতো সম্মান করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সোমবার সকালে কলকাতায় আসেন তিনি। মঙ্গলবার মমতা সম্পর্কে একথা  জানালেন তিনি।

Mithun Chakraborty

দেবের প্রযোজনায় ‘প্রজাপতি’ সিনেমার শুটিং শুরু করেছেন মিঠুন। নিজের শহরে এসে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেই সময়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হলে মিঠুন বলেন, “আমি জানি না উনি আমাকে ভাই ভাবেন কিনা। কিন্তু আমি এখনও ওনাকে আমার বড়দিদির মতোই সম্মান করি।”

এরই মধ্যে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে মিঠুনকে সংলাপ বলার অনুরোধ করা হয়েছিল। সেকথা শুনেই প্রথমে আঁতকে ওঠেন মহাগুরু। পরে অবশ্য জানান, সময় হলেই সংলাপ বলবেন তিনি। উল্লেখ্য, ভোটের প্রচারে সিনেমার সংলাপ বলার কারণেই মিঠুনের বিরুদ্ধে উসকানিমূলক মন্তব্যের অভিযোগ উঠেছিল। 

[আরও পড়ুন: নস্ট্যালজিয়া উসকে ৩০০ কোটির বাজেটে ফিরছে ‘শক্তিমান’, কাকে দেখা যাবে এই চরিত্রে?]   

দেবের প্রযোজনায় ‘প্রজাপতি’ ছবিটি পরিচালনা করছেন অভিজিৎ সেন। আর এই ছবির সৌজন্যে আবারও বড়পর্দায় জুটি হিসেবে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও মমতা শংকরকে। ৪৬ বছর আগে পরিচালক মৃণাল সেনের ‘মৃগয়া’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দুই তারকা। সেই নস্টালজিয়া নতুন এই ছবিতে ফিরতে চলেছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সল্টলেকে ‘প্রজাপতি’র শুটিং শুরু করলেন মিঠুন। জানান, ছবি দেখে বেশ মজা পাবেন দর্শকরা। মিষ্টি একটি গল্প তাঁদের উপহার দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ছবির প্রযোজক দেবেরও প্রশংসা করেন মিঠুন। ব্যক্তিগতভাবে চেনেন দেবকে। তাঁকে ভাল ও ভদ্র ছেলে বলে প্রশংসায় ভরিয়ে দিলেন বাংলার মহাগুরু।

Mithun

কিছুদিন আগে শারীরিক সমস্যার জন্য বেশ কষ্ট পেতে হয়েছে মিঠুনকে। অস্ত্রোপচারও হয়েছিল তারকার। তাই এখন খাওয়া-দাওয়া নিয়ম মেনেই করতে হয়। তবে নিজের শহরে এসে বিউলির ডাল ও পোস্তোর লোভ ছাড়তে পারেননি মিঠুন চক্রবর্তী। মনের সুখে ডালভাত খেয়েছেন তিনি। চিংড়ি দিয়ে হয়েছিল। সঙ্গে আবার ডিমওয়ালা ইলিশ মাছও ছিল। সবই খেয়েছেন চেটেপুটে। 

[আরও পড়ুন: আচমকা কুণাল ঘোষের সঙ্গে দেখা রূপা গঙ্গোপাধ্যায়ের! তুঙ্গে BJP নেত্রীর দলবদলের জল্পনা]   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে