BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘আমার একটাই পার্টি’, অমিত শাহর সঙ্গে সাক্ষাতের পর প্রতিক্রিয়া পণ্ডিত অজয় চক্রবর্তীর

Published by: Suparna Majumder |    Posted: November 6, 2020 6:34 pm|    Updated: November 6, 2020 6:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌজন্যে আছেন, আতিথেয়তারও কোনও ত্রুটি নেই, তবে আপাতত রাজনীতিতে নেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা শীর্ষ বিজেপি নেতা অমিত শাহর (Amit Shah) সঙ্গে সাক্ষাতের পর এই বার্তাই দিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী (Ajoy Chakrabarty)। জানালেন, ভারতীয় জনতা পার্টি (BJP), তৃণমূল কংগ্রেস (TMC) কিংবা কমিউনিস্ট পার্টি (CPM) নয়, তাঁর জীবনে কেবল একটি মাত্র পার্টির অস্তিত্বই রয়েছে, তা হল ‘মিউজিক পার্টি’।

আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে দু’ দিনের পশ্চিমবঙ্গ সফরে এসে জনসংযোগ পর্বে শুক্রবার দুপুরে প্রবাদপ্রতীম সংগীত শিল্পীর বাড়িতে যান অমিত শাহ। হাসিমুখে তাঁকে স্বাগত জানান পণ্ডিত অজয় চক্রবর্তী এবং তাঁর স্ত্রী চন্দনা চক্রবর্তী। কিছু সময় কাটিয়ে সেখান থেকে বিদায় নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এমন হেভিওয়েট অতিথি সম্পর্কে কথা বলতে গিয়ে সংগীতশিল্পী জানান, এত বড় মাপের মানুষকে আমন্ত্রণ জানানোর সাহস তাঁর ছিল না। অমিত শাহ নিজেই তাঁর বাড়িতে এসেছেন। ছিলেন বাবুল সুপ্রিয়, রাহুল সিনহা, অর্জুন সিংয়ের মতো বিজেপি নেতা-মন্ত্রীরাও। বর্ষীয়ান শিল্পী জানান, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর বাড়িতে আসায় তিনি খুবই আনন্দিত। অমিত শাহর প্রশংসায় পঞ্চমুখ শিল্পী জায়া চন্দনা চক্রবর্তীও। তাঁর কথায়, “এমন মাটির মানুষ আর দেখিনি।” শুধুমাত্র অর্ধেক চপ ও মুরুক্কু খেয়েছেন শাহ, জানান চন্দনাদেবী।

[আরও পড়ুন: অমিত শাহের রাজ্য সফর LIVE UPDATE: ‘ভোটে সন্ত্রাস হবে না, গ্যারান্টি আমি দিচ্ছি’, বার্তা স্বরাষ্ট্রমন্ত্রীর]

অমিত শাহ যে পণ্ডিত অজয় চক্রবর্তীর বাড়িতে আসবেন, তা আগে থেকেই আঁচ করা গিয়েছিল। নভেম্বরের শুরুতেই কিংবদন্তি শাস্ত্রীয় সংগীতশিল্পীর বাড়িতে হাজির হয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy), বাংলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) ও বারাকপুরের সাংসদ অর্জুন সিং। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছিল, তাহলে কি এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন ‘পদ্মভূষণ’ সম্মানপ্রাপ্ত শিল্পী? যদিও মুকুল রায় সেই সাক্ষাৎকে ‘সৌজন্য সাক্ষাৎ’ হিসেবে ব্যাখ্যা করেছিলেন। জানিয়েছিলেন, পুজোর পর বিজয়া সারতে গিয়েছিলেন তিনি। কিন্তু তারপরও জল্পনায় ইতি পড়েনি। আর সেই জল্পনা অমিত শাহর আগমনে ফের শুরু হওয়ার আগেই ইতি টানলেন বর্ষীয়ান শিল্পী। জানিয়ে দিলেন, সংগীতই তাঁর জীবনের এক এবং একমাত্র ‘পার্টি।’

[আরও পড়ুন: ফের রাজনীতিতে সক্রিয় হচ্ছেন শোভন-বৈশাখী! অমিত শাহর সঙ্গে বৈঠকের পর জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement