BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভেঙে পড়ছে বিপজ্জনক বাড়ি, প্রতিবাদ করলেই বন্দুক উঁচিয়ে হুমকি মালিকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2018 9:13 pm|    Updated: June 11, 2018 9:13 pm

House is in very dangerous position, the protester threatens to kill

সুব্রত বিশ্বাস: শতাব্দী প্রাচীন বাড়ি ভেঙে পড়ছে অন্যের বাড়ির উপর। প্রতিবাদ করলেই মিলছে বন্দুক বের করে হুমকি। হাওড়া পিলখানা অঞ্চলের ৩৯২ জিটি রোডের বাড়িটির মালিক জগন্নাথ প্রসাদের বিরুদ্ধে এমনই অভিযোগ দায়ের করেন প্রতিবেশী বিনোদকুমার জয়সওয়াল। বিচার চাইতে ছুটে গিয়েছেন স্থানীয় বিধায়ক, হাওড়ার মেয়র, পুলিশ কমিশনারেট থেকে পুর প্রতিনিধির কাছে।

[নগ্ন করে পড়ুয়াকে মার, সেন্ট পল’স কাণ্ডে বহিষ্কৃত দুই অভিযুক্ত ছাত্র]

বিনোদের অভিযোগ, গত ৩১ মে রাতে শতাব্দী প্রাচীন তিনতলা বাড়ির একদিকের অংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ৩৯১ জিটি রোডে বিনোদের বাড়ির উপর। ফলে ভেঙে যায় তাঁর গোডাউনের ছাদের বড় অংশ। রাতে গোডাউনে কর্মীরা না থাকায় মৃত্যুর ঘটনা ঘটেনি। ভেঙে যাওয়া বাড়ির মালিক জগন্নাথ প্রসাদকে বিষয়টি জানানো মাত্র তিনি বন্দুর উঁচিয়ে গুলি করার হুমকি দেন বলে বিনোদ জানিয়েছেন। তাঁর আরও অভিযোগ, পুরনো আট-দশজন ভাড়াটে রয়েছে তাঁর বাড়িতে। বাড়িটি ভাঙলে তিনি জমিটি পুনরুদ্ধার করতে পারবেন। যার মূল্য বেশ কয়েক কোটি টাকা। তাই বাড়িটি ভেঙে পড়ুক বলে তিনি চান। বিধায়ক তথা মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা বলেন, তিনি বিষয়টি খতিয়ে ব্যবস্থা নেবেন।

[শরীরের বাইরে হৃৎপিণ্ড নিয়ে জন্ম, বাঁচানো গেল না মেদিনীপুরের বিরল শিশুকে]

জগন্নাথবাবুর পৌষ মাসের আশায় বিনোদের সর্বনাশ হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। বাড়িটি ভেঙে বিনোদের বাড়ির দেওয়ালের উপর ঝুঁকে রয়েছে। ফলে যে কোনও সময় ঘটতে পারে বড়সড় বিপত্তি। এই আশঙ্কায় বিনোদের গোডাউনের কর্মীরাও কাজে আসা বন্ধ করেছেন। বৃষ্টি হলে মাঝে মধ্যেই ভেঙে পড়ছে বাড়ির নানা অংশ। ইচ্ছা করেই রক্ষণাবেক্ষণ করেন না জগন্নাথবাবু। ভেঙে পড়লেই ভাড়াটে শূন্য হবে, উদ্ধার হবে জমি। তাতে যে বিপত্তিই ঘটুক না কেন, পরোয়া নেই তাঁর। এমনই অভিযোগ করছে প্রতিবেশী বিনোদ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে