১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর বিজেপিতে যোগের পরই তৃণমূল কর্মী স্ত্রীর রহস্যমৃত্যু, উদ্ধার প্রায় বিবস্ত্র দেহ

Published by: Sayani Sen |    Posted: January 28, 2021 9:31 am|    Updated: January 28, 2021 9:35 am

An Images

অর্ণব আইচ: ঘরের মধ্যে থেকে উদ্ধার এক প্রৌঢ়ার দেহ। বুধবার সন্ধেয় দক্ষিণ শহরতলির হরিদেবপুর (Haridevpur) থেকে উদ্ধার প্রৌঢ়া বিউটি বিশ্বাসের দেহ। কীভাবে তাঁর মৃত্যু হয়েছে, তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। সূত্রের খবর, মহিলার শরীরে বিশেষ পোশাক ছিল না। মুখে তুলোর মতো কিছু রয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় কিছু কালশিটের চিহ্ন দেখা গিয়েছে।

পুলিশ সূত্র জানা গিয়েছে, মহিলা আত্মহত্যা করেছেন, এমন হতে পারে। যদিও এলাকার বাসিন্দাদের দাবি, মহিলাকে খুন করা হয়েছে। প্রকৃত ঘটনা জানতে স্বামীকে পুলিশ জেরা করছে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, মৃত বিউটি বিশ্বাস তৃণমূল কর্মী ছিলেন। তাঁর স্বামী কিছুদিন আগেই বিজেপিতে যোগ দেন। রাজনীতির আঁচ লেগেছিল পরিবারেও। বিষয়টি নিয়ে সাংসারিক গোলমাল হত বলে এলাকা সূত্রে খবর। অভিযোগ উঠেছে, গৃহবধূর উপর অত্যাচারও চালানো হত। রহস্যমৃত্যুর পিছনে এই কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: বিধানসভার অধিবেশন ‘অসাংবিধানিক’, প্রথম দিনই অভিযোগে সরব বাম-কংগ্রেস]

পুলিশ জানিয়েছে, হরিদেবপুরের বড়িশা অঞ্চলের পূর্বপাড়ার বাসিন্দা ছিলেন এই মহিলা। তাঁর মেয়ে আইনজীবী। মেয়ে পুলিশকে জানিয়েছেন, তিনি আদালত থেকে সাড়ে পাঁচটার পর বাড়ি ফেরেন। তাঁকে তাঁর দিদি গাড়ি করে বাড়িতে পৌঁছে দেন। তিনি দেখেন, ঘরের দরজা ভেজানো। দরজা ঠেলে ঘরের ভিতরে ঢুকে দেখেন, তাঁর মা মেঝেয় পড়ে রয়েছেন। তিনি চিৎকার করে বাইরে বেরিয়ে আসেন। হরিদেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। তদন্তে লালবাজারের গোয়েন্দারাও।

[আরও পড়ুন: ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজি, কেষ্টপুরে শুভেন্দুকে কালো পতাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement