BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পার্কিং নিয়ে বিবাদের জের, রণক্ষেত্র হাওড়া পুরসভা চত্বর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 24, 2019 3:04 pm|    Updated: April 24, 2019 3:04 pm

An Images

অরিজিৎ গুপ্ত, হাওড়া: পার্কিংকে কেন্দ্র করে রণক্ষেত্র হাওড়া পুরসভা ও আদালত চত্বর। সাত সকালে হাতাহাতিতে জড়িয়ে পড়েন আইনজীবী ও পুরকর্মীরা। সংঘর্ষে আহত হন দু’পক্ষের বেশ কয়েকজন। ঘটনাস্থলে যায় হাওড়া থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ করে পুলিশ। পরিস্থিতি স্বাভাবিক হলেও এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: জোড়া ফুল চিহ্নে ভোটের আবেদন জানাচ্ছেন কংগ্রেস বিধায়ক!]

ঘটনার সূত্রপাত বুধবার সকালে। জানা গিয়েছে, এদিন সকালে হাওড়া পুরসভার বাইরে গাড়ি পার্কিং করছিলেন এক আইনজীবী। অভিযোগ, সেই সময় তাঁকে বাধা দেন পুরসভার এক কর্মী। এই নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটিও হয়। অভিযোগ, এরপর হঠাৎই আদালতে চড়াও হন পুরসভার বেশ কয়েকজন কর্মী। আদালতের ভিতর ভাঙচুর চালায় তাঁরা। এমনকী আইনজীবীদেরও মারধর করার অভিযোগ ওঠে ওই পুরকর্মীদের বিরুদ্ধে। ঘটনায় আহত হন ৫ আইনজীবী। অভিযোগ, এরপরই পালটা পুরকর্মীদের উপর হামলা চালায় আইনজীবীরা। দু’পক্ষের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়া পুরসভা ও আদালত চত্বর। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় হাওড়া থানার পুলিশ। নামানো হয় ব়্যাফ। অভিযোগ, তাঁদের সামনেও হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ করে পুলিশ। 

[আরও পড়ুন:  রাস্তার পাশের দোকান থেকে সিঙাড়া কিনে কটাক্ষের মুখে নুসরত]

সূত্রের খবর, দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন বেশ কয়েকজন। পুলিশের তৎপরতায় ইতিমধ্যেই তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আহতরা। যদিও পুরকর্মীদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তাঁরা। পুরকর্মীদের অভিযোগ সূত্রে খবর, পার্কিং নিয়ে আইনজীবীদের সঙ্গে তাঁদের বচসা শুরু হতেই বেশ কয়েকজন আইনজীবী পুরসভা লক্ষ্য করে ইট ছুঁড়তে শুরু করেন। ইটের আঘাতে আহত হন বেশ কয়েকজন পুরকর্মী। এরপরই দু’পক্ষের হাতাহাতিতে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পুলিশ সূত্রে খবর, বর্তমানে স্বাভাবিক পরিস্থিতি। তবে সামান্য বচসা থেকে এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয়দের মধ্যে।  

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement