Advertisement
Advertisement
Tumpa Koyal

পুলিশ ‘নিষ্ক্রিয়’, ‘আক্রান্ত’ স্বামীকে নিয়ে থানার সামনে ধরনায় কামদুনির টুম্পা

তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা টুম্পা কয়ালের স্বামীকে মারধর করে বলেই অভিযোগ।

Husband of Tumpa Koyal allegedly beaten by TMC
Published by: Sayani Sen
  • Posted:June 24, 2024 10:21 am
  • Updated:June 24, 2024 10:21 am

দিশা ইসলাম, নিউটাউন: বিজেপি করায় আক্রান্ত কামদুনি কাণ্ডের ‘প্রতিবাদী’মুখ টুম্পা কয়ালের স্বামী। রবিবার সন্ধ্যায় নিউটাউনের আকন্দকেশরী এলাকায় একদল দুষ্কৃতীর হাতে প্রহৃত হন টুম্পার স্বামী। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। এই ঘটনায় তিনি বিধাননগর কমিশনারেটের টেকনো সিটি থানা পুলিশের দ্বারস্থ হন। তবে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন টুম্পা।

অভিযোগ, আকন্দকেশরীর বাসিন্দা টুম্পা কয়ালের স্বামী কাজে থেকে ফিরে আর্ট কলেজের কাছে চায়ের দোকানে বসেছিলেন। ওই এলাকায় দিয়ে যাচ্ছিল তৃণমূলের বিজয় মিছিল। অভিযোগ, সেই মিছিলে থাকা একদল তৃণমূল কর্মী টুম্পা কয়ালের স্বামীকে ঘিরে ধরে। অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আহত অবস্থায় জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা শুরু হয়।

Advertisement

[আরও পড়ুন: ‘মা বাঁচাও, এরা মেরে ফেলবে’, পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ বিজেপি নেতার ছেলের আর্তি]

প্রাথমিক চিকিৎসার পর টুম্পা কয়াল তাঁর আক্রান্ত স্বামীকে নিয়ে নিউটাউনের টেকনো সিটি থানায় যান। তাঁর দাবি, অভিযোগ জানাতে গেলে টুম্পা কয়ালের পরিচিত এক ব্যক্তিকে দিয়ে সাদা কাগজে সই করিয়ে নেওয়া হয়। অভিযোগপত্রে সামান্য ভুল রয়েছে বলেই পুলিশকে জানান টুম্পা কয়াল। তবে তা সত্ত্বেও পুলিশের তরফে অভিযোগপত্র সংশোধন করা হয়নি বলেই অভিযোগ। মারধরের ঘটনায় মূল অভিযুক্ত রাজু নস্করকে গ্রেপ্তারির দাবিতে টেকনো সিটি থানার সামনে ধরনায় বসেন টুম্পা। সঙ্গে ছিলেন তাঁর ‘আক্রান্ত’ স্বামীও।

Advertisement

মূল অভিযুক্ত গ্রেপ্তার না হওয়া পর্যন্ত ধরনা চলবে বলেই জানান টুম্পা। এদিকে, এই ঘটনার কথা জানাতে টুম্পা কয়াল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করেন। সুকান্ত বলেন, “টুম্পা কয়ালের স্বামীকে মারধর করা হয়েছে শুনেছি। রবিবার নেটওয়ার্কের সমস্যায় ফোন ধরতে পারেনি। সোমবার কথা বলব।”

[আরও পড়ুন: শহরের খাদ্যপ্রেমিকদের জন্য দুঃসংবাদ! বন্ধ হচ্ছে বিখ্যাত পুঁটিরাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ