BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ 

Advertisement

পরকীয়ায় জড়িয়েছে স্ত্রী! স্রেফ সন্দেহে খাস কলকাতায় মহিলাকে গুলি করে খুনের চেষ্টা স্বামীর

Published by: Tiyasha Sarkar |    Posted: October 29, 2020 4:17 pm|    Updated: October 29, 2020 4:17 pm

An Images

অর্ণব আইচ: পরকীয়ায় জড়িয়েছে স্ত্রী। স্রেফ এই সন্দেহে স্ত্রীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রৌঢ়ের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে তিলজলা (Tiljala) থানার পুলিশ। ধৃতের বাড়ি থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র।

অভিযুক্তের নাম ওয়াহিদ আলি। ৯৭এ তপসিয়া (Tapsia) রোডের বাসিন্দা ওই প্রৌঢ়। জানা গিয়েছে, কাজকর্ম কিছুই করতেন না ওয়াহিদ। সংসার চালাতে একটি পার্লারে কাজ করতেন তার স্ত্রী। অন্যান্যদিনের মতোই বুধবারও কাজে গিয়েছিলেন তিনি। কোনও কারণে বাড়ি ফিরতে দেরি হয়ে যায় তাঁর। এতেই ওয়াহিদের মনে সন্দেহ তৈরি হয় যে তার স্ত্রী পরকীয়ায় জড়িয়েছেন। এরপর স্ত্রী ফিরতেই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় ওই প্রৌঢ়। কোনওক্রমে প্রাণে বেঁচে যান ওই মহিলা।

[আরও পড়ুন: খুলেছে বাজারের একাংশ, মোতায়েন ব়্যাফ, বিজেপির ডাকা বন্‌ধে কার্যত সচল বাগনান]

এরপরই স্বামীর বিরুদ্ধে তিলজলা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। জানান, দীর্ঘ ২২ বছর ধরে তাঁর উপর মানসিক ও শারীরিক অত্যাচার করে চলেছে ওয়াহিদ। বারবার বোঝানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি। নিগৃতীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের খোঁজে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকেই দুটো আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করে পুলিশ। এর কিছুক্ষণের মধ্যে ওয়াহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: ৪৪ বছরের রীতিতে ছেদ! ত্রয়োদশীতে অনাড়ম্বর কুমারী পুজো হল কঙ্কালীতলায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement