BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পামেলার গাড়ি থেকে রাকেশ ঘনিষ্ঠকে পালাতে সাহায্য! কোকেন কাণ্ডে পুলিশের জালে আরও ১

Published by: Paramita Paul |    Posted: March 1, 2021 10:28 am|    Updated: March 1, 2021 10:28 am

An Images

অর্ণব আইচ: পামেলা (Pamela Goswami) কাণ্ডে ধৃত আরও এক। রবিবার রাতে রাকেশ সিং ঘনিষ্ঠ সূরজকুমার শাহকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ। কোকেন পাচার কাণ্ডের অন্যতম অভিযুক্ত অমৃত সিংকে সে পালাতে সাহায্য করেছিল বলে অভিযোগ। একটি স্কুটিও বাজেয়াপ্ত করা হয়েছে। সোমবার সূরজকে আলিপুর আদালতে পেশ করা হবে।

মাদক পাচার কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর অভিযোগ, রাকেশ সিং তাঁর ফাঁসাতে চাইছেন। সেই উদ্দেশে রাকেশের নির্দেশে তাঁর গাড়িতে মাদক রেখেছিল অমৃত সিং। এর পর থেকে অমৃতের খোঁজে হন্যে কলকাতা পুলিশ। এদিকে ধৃত সূরজ রাকেশের নির্দেশে অমৃত সিংকে পালাতে সাহায্য করেছিল বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, রাকেশের নির্দেশে পোস্ট অফিসের কাছে স্কুটি নিয়ে অপেক্ষা করছিল সূরজ। সেই স্কুটিতে চেপেই ফেরার হয় হয় অমৃত। আদি গঙ্গার পাশে অরফ্যানগঞ্জ রোড থেকে স্কুটিটিও বাজেয়াপ্ত করা হয়েছে। সূরজকে জেরা করলে অমৃতের হদিশ পাওয়া যাবে বলে মনে করছে কলকাতা পুলিশ। তাহলেই এই মাদক পাচার মামলার বহু জট খুলে যাবে বলে ধারণা পুলিশের।

[আরও পড়ুন ; বিধানসভা নির্বাচনে একঝাঁক নতুন মুখকে প্রার্থী করবে তৃণমূল! কারা ঠাঁই পাবেন তালিকায়?]

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি পামেলা গোস্বামীকে (Pamela Goswami) গ্রেপ্তার করে পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় কোকেন। আদালতে তোলার সময় বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ তোলেন তিনি। পরবর্তী কালে গ্রেপ্তার করা হয় রাকেশকেও। জানা গিয়েছে, পামেলার সঙ্গে ব্যক্তিগত অশান্তি ছিল রাকেশ সিংয়ের। বিজেপি নেত্রীর দাবি, কিছুদিন আগে নির্বাচনে টিকিট দেওয়ার নাম করে রাকেশ ঘনিষ্ঠ অমৃত সিং পামেলার সঙ্গে যোগাযোগ করেন। একাধিক বিজেপির নেতার কাছে তাঁকে নিয়ে যান। ১৯ ফেব্রুয়ারি নিউ আলিপুরে পামেলার গাড়িতে ছিলেন অমৃত। আপাততত ফেরার সে। আর তাকে পালাতে সাহায্য করার অভিযোগে উঠেছে সূরজের বিরুদ্ধে।

[আরও পড়ুন ; আব্বাসকে মালদহ-মুর্শিদাবাদের একটি আসনও ছাড়বে না কংগ্রেস, ব্রিগেডের পর সাফ জানালেন অধীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement