BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লিভ-ইন পার্টনারের হাতে প্রেমিক খুন, খিদিরপুরের ফুটপাত থেকে দেহ উদ্ধার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 7, 2018 5:36 pm|    Updated: February 7, 2018 5:36 pm

Jilted girl stabs boyfriend to death in Kolkata

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রেমের নির্মম পরিণতি। শহরের ব্যস্ত রাস্তার ফুটপাত থেকে উদ্ধার এক যুবকের রক্তাক্ত দেহ। অভিযোগ, সম্পর্কের টানাপোড়েনের কারণে ওই যুবককে খুন করেছে তাঁর লিভ-ইন পার্টনারই। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে খিদিরপুরে। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করেছে ওই তরুণী। তবে তদন্তের স্বার্থে নিহত ও অভিযুক্ত কারও নামই প্রকাশ করেনি পুলিশ।

[রেজিস্ট্রি বিয়ে বাতিল করে অন্য যুবকের সঙ্গে সম্পর্ক, তরুণীর রহস্যমৃত্যু]

মঙ্গলবার রাতে টহলদারি সময়ে খিদিরপুরের কার্ল মার্কস সরণীর কাছে ফুটপাতে রক্তাক্ত অবস্থায় এক যুবককে পড়ে দেখেন ওয়াটগঞ্জ থানার পুলিশকর্মীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই যুবকের মাথা ও থুতনিতে গভীর আঘাতের চিহ্ন ছিল। তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু, বাঁচানো যায়নি। ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। চিকিৎসক জানিয়েছেন, সম্ভবত ওই যুবকের মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল। তার জেরেই মৃত্যু। ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

[যাদবপুরের নিখোঁজ ছাত্রীর খোঁজ মিলল বর্ধমানে, স্বস্তিতে পরিবার]

কিন্তু, কীভাবে মারা গেলেন ওই যুবক?  ফুটপাতেই বা তিনি পড়েছিলেন কেন?  ঘটনার তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। তদন্তকারীদের দাবি, দীর্ঘ দিন ধরেই এক তরুণীর সঙ্গে লিভ ইন করতেন ওই যুবক। কিন্তু, তাঁদের সম্পর্ক মসৃণ ছিল না। নিত্য অশান্তি লেগেই থাকত। সোমবারও প্রেমিকার সঙ্গে ওই যুবকের তুমুল অশান্তি হয়। রাগের মাথায় প্রেমিকের মাথায় টালি জাতীয় ভারী কিছু দিয়ে আঘাত করেন ওই তরুণী। এরপর ওই যুবককে রক্তাক্ত অবস্থায় ফুটপাতে ফেলে যান তিনি। ইতিমধ্যেই ওই তরুণের লিভ-ইন পার্টনারকে গ্রেপ্তার করেছে ওয়াটগঞ্জ থানার পুলিশ। পুলিশের দাবি, জেরায় নিজের অপরাধ স্বীকার করেছে ওই তরুণী। কয়েক মাস আগে চারু মার্কেট এলাকায় এক তরুণীর মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছিল। ওই তরুণীর লিভ ইন পার্টনারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ওই যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছিলেন মৃতার পরিবারের লোকেরা।

[শীত সরতেই নতুন বিপদ, ধোঁয়া-ধুলোয় শ্বাসকষ্টে অতিষ্ঠ শহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে