Advertisement
Advertisement

Breaking News

Jyotipriya Mallick

অন্তত একমাসের জন্য হলেও জামিনের আর্জি জ্যোতিপ্রিয়র, কী বলল আদালত?

আগামী সপ্তাহে মামলার রায় দেবেন বিচারক।

Jyotipriya Mallick demands bail at Bankshall court
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 18, 2024 3:54 pm
  • Updated:May 18, 2024 5:38 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থতার কারণ দেখিয়ে ফের জামিনের আর্জি জানালেন রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন আদালতে তাঁর আইনজীবী অন্ত একমাসের জন্য জামিনের আবেদন জানান। যদিও তাতে বিরোধিতা করেছেন ইডির আইনজীবী। আগামী সপ্তাহে মামলার রায় দেবেন বিচারক।

রেশন দুর্নীতি মামলায় অভিযুক্ত হিসেবে দীর্ঘদিন ধরে জেলবন্দি জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। শনিবার তাঁকে তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। সেখানেই জ্যোতিপ্রিয়র আইনজীবী জামিনের আর্জি জানান। এদিন আদালতে তুলে ধরা হয় জ্যোতিপ্রিয় শারীরিক অসুস্থতার কথা। জানানো হয়, জ্যোতিপ্রিয় মল্লিক একাধিক রোগে ভুগছিলেন। ওজন কমে গিয়েছে। কিডনির অবস্থা ভালো নয়। প্রাক্তন মন্ত্রীর আইনজীবীর আর্জি, অন্তত একমাসের জন্য হলেও জামিন দেওয়া হোক। যদিও এই আবেদনের বিরোধিতা করেছেন ইডির আইনজীবী। তাঁদের বক্তব্য, “ইডি-র হাসপাতালে চিকিৎসা হচ্ছে। আমরা মনে করি না বাইরে চিকিৎসার প্রয়োজন আছে।” আগামী সপ্তাহে রায় ঘোষণা করবে আদালত।

Advertisement

[আরও পড়ুন: বছরভর কোমায়, ছিল না ভাষাজ্ঞানও, দ্বাদশে ৯৩ শতাংশ নম্বর পেলেন সেই পড়ুয়াই]

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে ছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। গতবছর অক্টোবরে জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick ) সল্টলেকের বিসি ব্লকের বাড়িতে পৌঁছন ইডি আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে তাঁর বাড়ি। টানা ২১ ঘণ্টা ধরে চলে জোর তল্লাশি। শেষমেশ গ্রেপ্তার করা হয় জ্যোতিপ্রিয়কে। বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: বছরভর কোমায়, ছিল না ভাষাজ্ঞানও, দ্বাদশে ৯৩ শতাংশ নম্বর পেলেন সেই পড়ুয়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ