BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমাকে শুভেচ্ছা না জানিয়ে গরিবকে সাহায্য করুন’, জন্মদিনের আগে বার্তা কৈলাসের

Published by: Soumya Mukherjee |    Posted: April 25, 2020 8:46 pm|    Updated: April 25, 2020 8:49 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসীকে বাঁচাতে ভারতজুড়ে লকডাউন (Lock down) জারি করেছে কেন্দ্র। এর ফলে গত একমাস ধরে ঘরবন্দি অবস্থায় জীবন কাটাচ্ছেন বেশিরভাগ মানুষ। সরকারি ও বেসরকারি সংস্থাগুলির অনুষ্ঠানের পাশাপাশি অনেকের বিয়েও স্থগিত রাখতে হয়েছে এই কারণে। এর ফলে অনেকের প্রচুর অসুবিধা হলেও করোনার সংক্রমণ থেকে বাঁচতেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তাঁরা। এই পরিস্থিতিতে তাঁকে কেউ জন্মদিনের শুভেচ্ছা জানাক, তাও চাইছেন না পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। এমনকী আগামিকাল তাঁর জন্মদিনের দিন শুভেচ্ছা না জানিয়ে সবাইকে গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্যও অনুরোধ করলেন তিনি।

আসলে তিনি নিজে এই ধরনের অনুষ্ঠান পালন করার বিরোধী হলেও অনুগামীদের ভালবাসার কাছে বারবার পরাজিত হয়েছেন। ফলে গত কয়েক বছরে প্রিয় এই মানুষটির জন্মদিন নিজেদের মতো করেই পালন করেছেন অনুগামী ও দলীয় কর্মীরা। কিন্তু, এবার করোনা ভাইরাসের জেরে বদলে গিয়েছে পুরো পরিস্থিতি। দেশজুড়ে চলা লকডাউনের কারণে সংকটে রয়েছেন গরিব মানুষ।এই পরিস্থিতিতে নিজের জন্মদিনে দলের কর্মীদের কাছে সংকটে থাকা মানুষের পাশে দাঁড়ানোর আবেদন করেছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়।

[আরও পড়ুন: করোনার অজুহাতে সাধারণকে জরুরি মামলা বলে চালানোর চেষ্টা, জরিমানা হাই কোর্টে ]

বিজেপি কর্মী ও সমর্থকদের কাছে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদকের আবেদন, ‘আমাকে শুভেচ্ছা জানানোর কোনও দরকার নেই। তার থেকে যে যার এলাকার গরিব মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিন। বর্তমান পরিস্থিতিতে আমার জন্মদিনের দিন দলের কর্মী ও সমর্থকরা যদি গরিব মানুষের পাশে দাঁড়ায় সেটাই হবে সবথেকে বড় পাওনা। জন্মদিনের বড় উপহার। শুধু বঙ্গ বিজেপির কর্মী-নেতাদের নয় সারা দেশে আমার পরিচিত এবং পরিজনদের কাছে একই অনুরোধ রেখেছি।’

[আরও পড়ুন: স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ অমান্য করেছে রাজ্য, ফের মুখ্যসচিবকে জোড়া চিঠি পর্যবেক্ষকদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement