BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নজরে টালিগঞ্জের করুণাময়ী সেতু, স্বাস্থ্য পরীক্ষার জন্য ৩ দিন বন্ধ থাকবে যান চলাচল

Published by: Tiyasha Sarkar |    Posted: May 10, 2020 10:21 am|    Updated: May 10, 2020 1:48 pm

An Images

অর্ণব আইচ: স্বাস্থ্য পরীক্ষার জন্য তিন দিন বন্ধ থাকছে দক্ষিণ কলকাতার টালিগঞ্জের করুণাময়ী সেতু। আগামী ১১ মে সকাল ন’টা থেকে ১৪ মে ভোর পাঁচটা পর্যন্ত সেতুর উপর পরীক্ষা চালাবে কেএমডিএ (KMDA)। খতিয়ে দেখা হবে এই সেতু কতটা ভার বহনে সক্ষম।

কলকাতা ট্রাফিক পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দক্ষিণের হরিদেবপুরের এম জি রোড, এম এল গুপ্তা রোড অথবা বেহালার জেমস লং সরণি দিয়ে আসা মালবাহী ভারী গাড়িগুলি উত্তর ও পূর্বে যাওয়ার জন্য করুণাময়ী সেতুর বদলে ডায়মন্ড হারবার রোড ধরবে। ওই রাস্তা দিয়ে আসা ছোট গাড়িগুলি করুণাময়ী মোড় থেকে বি এল সাহা রোড ধরে যাবে উত্তরে। প্রিন্স আনোয়ার শাহ  রোড বা ডি পি এস রোড ধরে করুণাময়ী সেতুর দিকে আসা হরিদেবপুর বা বেহালাগামী গাড়িগুলিকে টালিগঞ্জ সার্কুলার রোড ও ডি পি এস রোডের সংযোগস্থল থেকে টালিগঞ্জ সার্কুলার রোড হয়ে ঘুরিয়ে দেওয়া হবে। ছোট গাড়িগুলিকে ডি পি এস রোড ও ইজ্জাতুল্লা লেনের সংযোগস্থল থেকে ইজ্জাতুল্লা লেন ও ডি এল সাহা রোড ধরে ঘোরানো হবে।

[আরও পড়ুন: করোনা উপসর্গ থাকা রোগীকে অন্যত্র রেফার, হাসপাতালের ‘গাফিলতি’তে রাস্তাতেই মৃত্যু]

গড়িয়া থেকে এন এস সি বোস রোড ধরে আসা গাড়িগুলি করুণাময়ী সেতুর বদলে ডি পি এস রোড ও এন এস সি রোডের সংযোগস্থল থেকে ইজ্জাতুল্লা লেন ও ডি এল সাহা রোড অথবা টালিগঞ্জ সার্কুলার রোড ধরে বেহালা বা হরিদেবপুরের দিকে যেতে পারবে। এই তিনদিন ধরে কেএমডিএ পরীক্ষা করে দেখবে যে, করুণাময়ী সেতু কতটা ভার বহন করতে সক্ষম। লকডাউন চলাকালীন এই সেতু বন্ধ থাকায় বিশেষ যানজট হবে না বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: শ্রমিকদের ফেরাতে একাধিক রাজ্যকে চিঠি পাঠিয়েছে নবান্ন, প্রমাণ-সহ দাবি স্বরাষ্ট্রসচিবের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement