১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

বাড়ছে না বেতন, খাস কলকাতায় মালিককে ধারালো অস্ত্রের কোপ কর্মচারীর

Published by: Paramita Paul |    Posted: June 20, 2021 8:30 am|    Updated: June 20, 2021 8:30 am

Kolkata Crime: Worker attempt to murder Boss for not hiking salary । Sangbad Pratidin

অর্ণব আইচ: কম বেতনের (Salary) অভিযোগ। তারই জেরে কারখানার ম্যানেজার ও তাঁর গাড়ির চালককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুনের চেষ্টা করল (Attempt to Murder) কর্মচারী। ওই গাড়ির চালকের গলায় আঘাত করা হয়। আঘাত অত্যন্ত গুরুতর। ম্যানেজারের কাঁধ ও হাতে আঘাত লাগে। দু’জনকেই গুরুতর আহত অবস্থায় ভরতি করা হয়েছে হাসপাতালে। এই ঘটনায় কাহার মোল্লা নামে ওই কর্মচারীকে পুলিশ খুনের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে দক্ষিণ কলকাতার কসবা থানা এলাকার ধর্মতলা রোডে ঘটেছে ওই ঘটনা। এই কারখানায় কাজ করত তিলজলা এলাকার পিকনিক গার্ডেনের বাসিন্দা কাহার। এই কারখানার ম্যানেজার তুহিন দে ও তাঁর গাড়ির চালক শাশ্বত চক্রবর্তী দু’জনই দক্ষিণ শহরতলির হরিদেবপুরের বরিশার বাসিন্দা। গত কয়েকদিন ধরেই বেতন ও কাজ নিয়ে ম্যানেজারের সঙ্গে গোলমাল চলছিল কর্মচারী কাহারের। কাহার আরও বেশি বেতনের দাবি করে। কিন্তু ম্যানেজার জানিয়ে দেন যে, তাঁর পক্ষে বেতন বাড়ানো সম্ভব নয়।

[আরও পড়ুন: সোমবার থেকে শুরু পোস্তার উড়ালপুল ভাঙার কাজ, সিসিটিভি ফুটেজ যাবে পুরমন্ত্রীর মোবাইলেও]

এদিনও কারখানা বন্ধ হওয়ার আগে বিষয়টি নিয়ে কর্মচারী ও ম্যানেজারের মধ্যে গোলমাল বাধে। তারই জেরে কাহার কারখানার কাপড় কাটার একটি ধারালো লোহার চাকতি রডে বেঁধে ম্যানেজার তুহিনবাবুকে আক্রমণ করে। তা দেখে তাঁর চালক বাঁচাতে যান। তখন দু’জনের উপরই হামলা চালাতে থাকে কাহার। তাতে শাশ্বতবাবুর গলায় গুরুতর আঘাত লাগে। তুহিনবাবুর বাঁ কাঁধ ও হাতে লেগেছে আঘাত। তাঁদের চিৎকার শুনে অন্য কর্মচারী ও আশপাশ থেকে লোকজন ছুটে আসেন। দু’জনকে রক্তাক্ত অবস্থায় বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। পালানোর আগেই আটকে রাখা হয়েছিল অভিযুক্ত কাহারকে। তাকে কসবা থানার পুলিশ গ্রেপ্তার করে। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: আপার প্রাইমারি শিক্ষক নিয়োগের ইন্টারভিউয়ে ডাক পাবেন কারা? তালিকা প্রকাশ ২১ জুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement