২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

থানায় ঢুকে ২ এসআইকে মারধর, খুনের হুমকি যুবকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 20, 2018 8:37 pm|    Updated: August 8, 2019 4:31 pm

Kolkata: goon enters police station, thrashes cops

অর্ণব আইচ:  খাস কলকাতায় ফের আক্রান্ত পুলিশ। নাদিয়াল থানায় ঢুকে দুই এসআইকে মারধর করলেন এক যুবক। তাঁদের প্রাণনাশের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[টিটাগড়ে শুটআউট, ভাইপোর হাতে খুন প্রাক্তন কাউন্সিলর]

কয়েক বছর আগে আলিপুর থানার স্মৃতি ফিরল নাদিয়াল থানায়। সম্প্রতি নাদিয়াল থানার এলাকায় একটি গণ্ডগোল হয়। ঘটনায় নাম জড়ায় বাপি নামে স্থানীয় এক যুবকের। তাঁকে নাদিয়াল থানায় ডেকে পাঠিয়েছিলেন তদন্তকারীরা। সোমবার রাতে নাদিয়াল থানায় যান বাপি। থানায় কর্তব্যরত পুলিশ কর্মীরা জানিয়েছেন, থানায় ঢুকে রীতিমতো হম্বিতম্বি করতে থাকেন তিনি। নাদিয়াল থানার ২ এসআই দিলীপ যাদব ও অমিত কুমার হালদারকে মারধর করেন বাপি। এমনকী, ফের থানায় ডাকা হলে ওই দুই এসআইকে খুন করার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। অভিযুক্ত বাপিকে গ্রেপ্তার করেছে নাদিয়াল থানার পুলিশ।

[কলকাতায় জাল পাসপোর্ট চক্রের পর্দাফাঁস, ধৃত ৯]

বছর চারেক আগে সরকারি জমিতে পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে আলিপুর থানায় তাণ্ডব চালিয়েছিল এক দল দুষ্কৃতী। থানায় রীতিমতো ভাঙচুর চলেছিল। পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেলও ছুঁড়েছিল উন্মত্ত জনতা। আলিপুর এলাকার বিধাননগর কলোনিতে সরকারি জমিতে পাঁচিল দিয়ে ঘিরে ফেলতে চেয়েছিল পূর্ত দপ্তর। কিন্তু, পাঁচিল তোলার সময়ে পূর্ত দপ্তরের আধিকারিকদের বাধা দেন স্থানীয় বাসিন্দারা। এই নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। দু’পক্ষের মধ্যে তুমুল বচসা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় বাসিন্দাদের উপর আলিপুর থানার পুলিশ লাঠিচার্জ করেছিল বলে অভিযোগ। তার জেরেই রণক্ষেত্রে চেহারা নেয় আলিপুর থানা। অভিযোগ, তৃণমূল নেতা প্রতাপ সাহার নেতৃত্বে থানায় ঢুকে তাণ্ডব চালানো হয়। আসবাবপত্র ভাঙচুর, পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি বাদ যায়নি কিছুই। আর এবার নাদিয়াল থানায় ঢুকে পুলিশকেই পেটাল এক যুবক।

[OMG! পেট থেকে বেরল ১৯ কেজির টিউমার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে