BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাদক ঘিরে গোলমাল, ‘বন্ধু’র ছুরির আঘাতে খুন যুবক, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Suparna Majumder |    Posted: August 16, 2022 9:17 pm|    Updated: August 16, 2022 9:17 pm

Kolkata Man allegedly killed by Friend | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: অন্য তরুণদের হাতে মাদক তুলে দিয়ে মাদকাসক্ত করে তুলছে এক যুবক। এই অভিযোগ তুলেই দুই যুবকের মধ্যে গোলমাল। তারই জেরে এক যুবককে রাস্তার উপর কুপিয়ে খুন করল ‘বন্ধু’। এই ঘটনায় আকবর আলি নামে এক যুবককে একবালপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে।

ধৃত যুবককে মঙ্গলবার আলিপুর আদালতে তোলা হলে তাকে ২৫ আগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পুলিশ জানিয়েছে, একবালপুরের ব্রনফিল্ড রোডে ঘটেছে এই ঘটনাটি। সোমবার, স্বাধীনতা দিবসের (Independence Day 2022) রাতেই ঘটনার সূত্রপাত। নিহত যুবক ব্রনফিল্ড রোডেরই বাসিন্দা। নাম সন্দীপ পান। নিজের বাড়িতেই ছিলেন তিনি।

[আরও পড়ুন: প্রাথমিকে শূন্যপদ কত? পর্ষদের দেওয়া তথ্যে গরমিল, রিপোর্ট তলব হাই কোর্টের]

শোনা গিয়েছে, এদিন সন্দীপকে তাঁর বাড়ি থেকে ডেকে নিয়ে যান দু’জন। এলাকার বাসিন্দারা পুলিশকে জানান, অভিযুক্ত আকবর ও নিহত সন্দীপ দু’জনের মধ্যেই বন্ধুত্ব ছিল। তাঁরা দু’জনই মাদকাসক্ত ছিলেন বলেও অভিযোগ এলাকার বাসিন্দাদের। সোমবার রাতে আকবর অভিযোগ তোলে, সন্দীপ বাড়ি থেকে মাদকের ঠেকে এসে কয়েকজন তরুণের হাতে মাদক তুলে দিচ্ছেন। এর ফলে এলাকার আরও কয়েকজন তরুণ মাদকাসক্ত হয়ে পড়ছেন। এই অভিযোগ অস্বীকার করেন সন্দীপ।

বিষয়টি নিয়ে আকবর ও সন্দীপের মধ্যে বচসা হয়। তারই জেরে সন্দীপ আকবরকে ঘুসি মারেন। আকবরের মুখ থেকে রক্ত বের হতে থাকে। ওই সময় অন্য তরুণরা সেখানে দাঁড়িয়েছিলেন। কিছুক্ষণ পরই আকবর বাড়ি থেকে একটি ছুরি নিয়ে আসে। রাস্তার উপরই সে কোপাতে শুরু করে সন্দীপকে। রক্তাক্ত অবস্থায় সন্দীপকে এলাকার বাসিন্দা ও পরিবারের লোকেরা এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। তাঁর বুক, গলা, হাতের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসা চলাকালীনই ওই যুবকের মৃত্যু হয়। এলাকার বাসিন্দারাই অভিযুক্তকে ধরে একবালপুর থানার হাতে তুলে দেন। খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মহাকরণে বড়সড় অগ্নিকাণ্ড, পুড়ে ছাই একাধিক গুরুত্বপূর্ণ সরকারি নথি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে