৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Kolkata Municipal Election 2021: ‘তৃণমূলের প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট’, প্রার্থীতালিকায় নাম না থাকায় বাবুলকে খোঁচা অনুপমের

Published by: Sayani Sen |    Posted: November 27, 2021 10:21 am|    Updated: November 27, 2021 10:47 am

Kolkata Municipal Election 2021: BJP's Anupam Hazra mocks TMC's Babul Supriyo । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা কি নতুন মেয়র পেতে চলেছে? কলকাতা পুরভোটের (Kolkata Municipal Election 2021) দিনক্ষণ ঘোষণার পর থেকে সেই জল্পনা মাথাচাড়া দিয়েছিল। আর জল্পনার মাঝেই মেয়র পদপ্রার্থী হিসাবে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র নামই উঠে আসছিল। তবে শুক্রবার ঘাসফুল শিবিরের প্রকাশিত প্রার্থীতালিকায় নেই বাবুলের নাম। আর তাকে হাতিয়ার করেই আসানসোলের প্রাক্তন সাংসদকে খোঁচা বিজেপি (BJP) নেতা অনুপম হাজরার।

সোশ্যাল মিডিয়ায় অনুপম হাজরা (Anupam Hazra) লেখেন, “প্লেইং ১১-এ খেলতে চাওয়া ছেলেটা আজও মাঠের বাইরে… ভাবলাম রাজ্যসভায় পাঠাবে…হল না!!! …ভাবলাম উপনির্বাচনে টিকিট দিয়ে মন্ত্রী বানাবে… টিকিট দিল না!!! …ভাবলাম কর্পোরেশন ইলেকশনে টিকিট দিয়ে মেয়র বানাবে…সেটা করল না!!! …তার মানে নিশ্চয় এক্কেবারে তৃণমূলের প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট।”

[আরও পড়ুন: KMC Election: ফিরহাদ-অতীন-দেবাশিসে ভরসা, পুরভোটে তৃণমূলের প্রার্থী হচ্ছেন ৬ বিধায়ক]

গত ১৮ সেপ্টেম্বর ফুলবদল করেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। পদ্মশিবির ছেড়ে ঘাসফুল শিবিরে নাম লেখান তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ডেরেক ও’ব্রায়েনের উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন আসানসোলের প্রাক্তন সাংসদ।

Babul Supriyo set to return Kolkata before resigning

তারপর থেকে গেরুয়া শিবিরের প্রায় প্রত্যেকেই বাবুলের বিরুদ্ধে সরব। এর আগে রাজ্যসভার আসনে গোয়ার প্রাক্তন মু্খ্যমন্ত্রী লুইজিনহো ফ্যালেইরোর নাম ঘোষণার সময়েও নাম না করে বাবুলকে কটাক্ষ করেন অনুপম হাজরা। সোশ্যাল মিডিয়ায় অনুপম সে সময় লেখেন, “গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠাল, অথচ প্লেয়িং ১১-য় খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়া রাখল।”

বিজেপি ছেড়ে তৃণমূলে (TMC) যোগ দেওয়ার পর বাবুল বলেছিলেন, ‘‘আমি প্লেয়িং ইলেভেনেই থাকতে চাই। খেলার সুযোগ না পেয়ে বিজেপি ছেড়েছি।’’ তাই অনুপম যে ফেসবুক পোস্টের মাধ্যমে তাঁর এক সময়ের সহযোদ্ধাকেই খোঁচা দিয়েছেন তা বুঝতে বিশেষ অসুবিধা হওয়ার কথা নয়। সেই রেশ কাটতে না কাটতে ফের অনুপমের নিশানায় বাবুল। যদিও তার পালটা বাবুলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: TMC Candidate List: কলকাতা পুরভোটের প্রার্থী ঘোষণা তৃণমূলের, একঝলকে দেখে নিন তালিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে