BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

থানায় ডেকে পাঁচ ঘণ্টা জেরা, পুলিশের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ অনুপম হাজরার

Published by: Subhamay Mandal |    Posted: February 20, 2020 11:31 am|    Updated: February 20, 2020 11:31 am

Kolkata police grills BJP leader Anupam Hazra for 5 hours

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিছিল থেকে অশান্তি ছড়ানোর অভিযোগে অনুপম হাজরাকে থানায় ডেকে জেরা করল পুলিশ। বুধবার প্রায় পাঁচ ঘণ্টা থানায় ছিলেন তিনি। রাতে বেরনোর পর পুলিশের বিরুদ্ধে ইচ্ছাকৃত হেনস্তার অভিযোগে সরব হন বিজেপি নেতা। বোলপুরের প্রাক্তন সাংসদের অভিযোগ, তৃণমূল জমানায় এরকম হেনস্তা নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তবে এ বিষয়ে পুলিশের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

গত ৪ ডিসেম্বর হিন্দু জাগরণ মঞ্চের মিছিলকে ঘিরে উত্তেজনা এবং পুলিশের সঙ্গে ধস্তাধস্তির জেরে প্রাক্তন সাংসদকে নোটিস পাঠায় হেয়ার স্ট্রিট থানার পুলিশ। বুধবার বিকেল চারটে নাগাদ তাঁকে হাজির হওয়ার নির্দেশ দেয় পুলিশ। মেটিয়াবুরুজের এক আরএসএস কর্মী বীর বাহাদুর সিংহের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে গত ৪ ডিসেম্বর শিয়ালদহ থেকে ধর্মতলা মিছিল করে হিন্দু জাগরণ মঞ্চ। সেই মিছিলে তিনি ছিলেন। সে দিন ধর্মতলা চত্বরে তাঁর সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। তাঁর বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করে পুলিশ।

[আরও পড়ুন: নিষেধাজ্ঞা না মেনে মেলায় তারস্বরে বাজল মাইক, মঞ্চে হাজির থেকে বিতর্কে রাজ্যপাল]

নোটিস পেয়ে বুধবার বিকেলে হেয়ার স্ট্রিট থানায় যান বিজেপি নেতা অনুপম হাজরা। পুলিশ তাঁকে দীর্ঘক্ষণ জেরা করে। প্রায় পাঁচ ঘণ্টা বাদে থানা থেকে বেরোন অনুপম। তিনি জানিয়েছেন, ‘জেরা করার নামে আমাকে পাঁচ ঘণ্টা থানায় বসিয়ে রাখা হয়। তৃণমূল জমানায় বিজেপি করলে পুলিশি হেনস্তার শিকার হতে হয়। এটা নিত্য নৈমিত্তিক ঘটনা। আমরা এতে অভ্যস্ত হয়ে গিয়েছি।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে