BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কিশোরকে মারধর ছেলের, পুলিশের কাছে ব্যবস্থা নেওয়ার আরজি কাউন্সিলরের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 7, 2018 5:06 pm|    Updated: July 7, 2018 5:06 pm

Kolkata: TMC councilor’s son held for assaulting minor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা পুরসভার কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে মারধর করার অভিযোগ দায়ের হল থানায়। অভিযুক্তের নাম অভীক বোস। এলাকায় সে চ্যাং নামে পরিচিত। অভিযোগ, অঙ্কিত সিং নামে বছর বারোর একটি ছেলেকে বেধড়ক পিটিয়েছে সে। ফুটবল নিয়ে অঙ্কিতের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি হয় অভীকের। তারপর সে ওই কিশোরকে দু’চার ঘা দিয়ে দেয় বলে পুলিশ সূত্রে খবর। শুক্রবার বিকেল পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে আমহার্স্ট স্ট্রিট থানা এলাকার কালীদাস সিংহ লেনে।

 [ অনলাইনে প্রতারণার ফাঁদ, উপহারের লোভ দেখিয়ে তরুণীর সর্বস্ব লুট ‘বন্ধু’র ] 

কলকাতা পুরসভার ওই কাউন্সিলরের নাম সাধনা বসু। ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তিনি। অভিযোগ, শুক্রবার বিকেলে অঙ্কিত পাড়ায় ফুটবল খেলা দেখছিল। সেই সময় আচমকা কাউন্সিলরের ছেলে চ্যাং এসে অঙ্কিতকে মারধর করে বলে অভিযোগ। সেই সময় যারা ফুটবল খেলা দেখছিল তারাই অঙ্কিতকে বাঁচায় বলে খবর। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

অভীকের নামে স্থানীয়দেরও অভিযোগ রয়েছে। তবে ঘটনার বিষয়ে তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ অভীককে আটক করেছে।

মিথ্যে কথা বলে সম্পত্তি হাতিয়েছে ছেলে, পুলিশের দ্বারস্থ বৃদ্ধ ]

অপরদিকে আমহার্স্ট স্ট্রিট থানায় রাতেই হাজির হন তৃণমূল কাউন্সিলর সাধনা বসু ও তাঁর মেয়ে সুজাতা। জানা গিয়েছে, তিনি থানায় গিয়ে লিখিতভাবে জানিয়েছেন তাঁর ছেলের বিরুদ্ধে যেন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়। এর পাশাপাশি তিনি উত্তর কলকাতার তৃণমূলের যুব সাধারণ সম্পাদক রাজা ভট্টাচার্যের বিরুদ্ধেও লিখিত অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, এই ঘটনার পর রাজা ভট্টাচার্য তাঁর দলবল নিয়ে কাউন্সিলরের বাড়িতে হাজির হন। তাঁদের খুন করার হুমকি দেন। এমনকী, বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ।

রাজা ভট্টাচার্যের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। রাজা ভট্টাচার্যকে ফোন করা হলে তিনি সংবাদমাধ্যমের কাছে বিষয়টি এড়িয়ে গিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে